Sonakshi Sinha's Upcoming Webseries: আন্তর্জাতিক নারী দিবসের আগে পুলিশের বেশে চমক অভিনেত্রী সোনাক্ষি সিনহার
সোনাক্ষি সিনহা (Picture Credits: Instagram)

রাত কাটলেই আন্তর্জাতিক নারী দিবস (International Women's Day)। তার আগে চমক দিলেন বলিউড অভিনেত্রী সোনাক্ষি সিনহা (Sonakshi Sinha)। বেশ কিছু দিন ধরে রুপোলি পর্দা থেকে গায়েব ছিলেন এই অভিনেত্রী। তবে এবার অপেক্ষার অবসান। অ্যামাজন প্রাইম ভিডিওতে একটি ওয়েব সিরিজে পুলিশের ভূমিকায় দেখা যাবে 'দাবাং গার্ল'-কে।

সোনাক্ষি নিজেই তাঁর পরবর্তী সিরিজের ছবি শেয়ার করেন ইনস্টাগ্রাম প্রোফাইলে। তিনি লেখেন,'মহিলারা কী অর্জন করতে পারে তার কোনও সীমা নেই। এতে আমাদের সম্মিলিত বিশ্বাসকে কেবল বার বার দৃঢ় করা হয়েছে এবং মহিলা দিবসের প্রাক্কালে, তার এক ঝলক আপনাদের দেখাচ্ছি। মেয়েরা কীভাবে এটি সম্পন্ন করেছেন তা দেখানোর জন্য আর অপেক্ষা করতে পারছি না। খুব শীঘ্রই এটি প্রাইম ভিডিওতে মুক্তি পেতে চলেছে।'

আরও পড়ুন, বিজেপির দু'দফা নির্বাচনের প্রার্থী তালিকা প্রকাশ, নন্দীগ্রাম থেকে লড়ছেন শুভেন্দু অধিকারী

 

 
 
 

View this post on Instagram

 
 
 

 

A post shared by Sonakshi Sinha (@aslisona)

কিছুদিন আগে তাঁকে দেখা যায় কৃষক আন্দোলন নিয়ে আবেগঘন পোস্ট শেয়ার করতে। কৃষকরাই তো অন্নদাতা। ফসল, চাষের ক্ষেত ছেড়ে উঠে এসে সেই কৃষকরা কেন প্রাণহীন শহরে ঢুকে পড়লেন? যে কৃষকরা ক্ষেত থেকে ফসল তুলে সাধারণ মানুষের পেটে খাবারের জোগান দেন, সেই হাত দিয়ে কেন তাঁরা বিদ্রোহের মশাল জ্বালাতে শুরু করেছেন? এবার এমনই প্রশ্ন তুললেন সোনাক্ষী সিনহা। কৃষক আন্দোলন নিয়ে আবেগপ্লুত হয়ে পড়েন বলিউড অভিনেত্রী। কবিতা আবৃত্তি করে নিজের ইন্সটা প্রোফাইলে শেয়ার করেন তিনি।