Dhadak 2: বলিউডে নতুন রসায়ন, করণের প্রযোজনায় ধড়ক ২-তে সিদ্ধান্ত-তৃপ্তি   
Siddhant Chaturvedi and Tripti Dimri (Photo Credits: Instagram)

মুম্বই, ১৭ এপ্রিলঃ ২০১৮ সালে করণ জোহারের হাত ধরে বলিউডে অভিষেক হয়েছিল দুই স্টার কিডের। শ্রীবেদী (Sridevi) এবং বনি কাপুর (Boney Kapoor) কন্যা জাহ্নবী কাপুর (Janhvi Kapoor) এবং শাহিদ কাপুরের (Shahid Kapoor) ভাই ঈশান খাট্টার (Ishaan Khatter)। পর্দায় জাহ্নবী এবং ঈশানের রসায়ন এতই জবরদস্ত ছিল যে, সে সময়ে ভক্তকুলের অনুমান ছিল বাস্তবেও তাঁরা প্রেমিক-প্রেমিকা।

মারাঠি ছবি ‘সাইরাত’ এর (Sairat) অনুকরণে পরিচালক শশাঙ্ক খৈতন তৈরি করেছিলেন ‘ধড়ক (Dhadak)। দর্শকদের থেকে দারুণ ভালোবাসা পেয়েছে সেই ছবি। ধড়কের সাফল্যের পর এবার ‘ধড়ক ২’ (Dhadak 2) তৈরির পরিকল্পনা করছে করণ জোহারের (Karan Johar) ধর্ম প্রযোজনা সংস্থা (Dharma Productions)।

‘ধড়ক’ (Dhadak) যেমন একেবারে এক নতুন জুটি উপহার দিয়েছে দর্শককে ঠিক তেমনই ‘ধড়ক ২’র জন্যেও এক নতুন জুটি পরিকল্পনা করেছেন প্রযোজক করণ জোহার। জানা গিয়েছে, সিদ্ধান্ত চতুর্বেদী (Siddhant Chaturvedi) এবং তৃপ্তি দিমরি (Tripti Dimri) জুটি বাঁধতে চলছেন ‘ধড়ক টু’র জন্যে।

বলিউড অন্দরমহল সূত্রে খবর, ধড়ক টুর পরিচালনা করবেন নবাগত পরিচালক সাজিয়া ইকবাল। ছবির প্রেম কাহিনির সদস্য হতে পেরে বেজায় খুশি সিদ্ধান্ত এবং তৃপ্তি। খুব শীঘ্রই শুরু হবে ধড়ক ২-এর প্রি-প্রোডাকশনের কাজ।

তবে ‘ধড়ক’এর মত ‘ধড়ক ২’এর গল্পও কি অন্য ভাষার ছবির রিমেক হতে চলেছে নাকি নির্মাতাদের মস্তিষ্কপ্রসূত! তা এখনও নিশ্চিত করে জানা যায়নি।