Shreyas Talpade Health Update: আজ তাকিয়ে হেসেছেন শ্রেয়স, শীঘ্রই মিডিয়ার সঙ্গেও কথা বলবেন, অভিনেতার আত্মীয় সূত্রে খবর
Shreyas Talpade Health Update (Photo Credits: Instagram)

Shreyas Talpade Health Update:  বৃহস্পতিবার শুটিং সেরে বাড়ি ফিরে আচমকাই শরীরে অস্বস্তি বোধ করেন অভিনেতা শ্রেয়স তলপড়ে। সময় নষ্ট না করে তৎক্ষণাৎ তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। হাসপাতালে যাওয়ার পথে হৃদরোগে আক্রান্ত হন অভিনেতা (Shreyas Talpade)। মুম্বইয়ের আন্ধেরি অঞ্চলের এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় শ্রেয়সকে। আর সেখানেই তাঁর অ্যাঞ্জিওপ্লাস্টি করা হয়। অভিনেতার অসুস্থতার খবর ছড়াতেই দুশ্চিন্তা শুরু করেন তাঁর অনুরাগীরা।

গতকালই স্বামীর শারীরিক অবস্থা সম্পর্কে আপডেট দিয়েছেন স্ত্রী দীপ্তি তলপড়ে। জানিয়েছিলেন, এখন অনেকটাই ভালো আছেন শ্রেয়স। চিকিৎসায় সাড়া দিচ্ছেন। চিকিৎসকদের কড়া তত্ত্বাবধানে রয়েছেন এই মুহূর্তে। কিছু দিনের মধ্যে হাসপাতাল থেকে ছেড়ে দেওয়া হবে তাঁকে। অভিনেতার পরিবারের আরও এক সদস্য আজ শনিবার এক সংবাদমাধ্যমের কাছে জানান, শ্রেয়াস এখন অনেক ভালো আছেন। শীঘ্রই মিডিয়ার সঙ্গে কথা বলার মতো অবস্থায় আসবেন তিনি।

শ্রেয়সের ওই আত্মীয় আরও বলেন, 'শ্রেয়াস ধীরে ধীরে সুস্থ হয়ে উঠছেন। তাঁর অস্ত্রোপচার সফল হয়েছে। আজ সকালে তিনি আমাদের দিকে চোখ মেলে তাকিয়েছেন, হেসেছেন। যা আমাদের জন্যে ভীষণই স্বস্তিদায়ক। তিনি নিজেই কয়েক দিনের মধ্যে আপনাদের সঙ্গে কথা বলতে পারবেন'।

অক্ষয় কুমারের (Akshay Kumar) সঙ্গে 'ওয়েলকাম টু দি জঙ্গল'-এর (Welcome To The Jungle) শুটিং করছিলেন শ্রেয়স। বৃহস্পতিবার সকাল থেকে অভিনেতা সুস্থই ছিলেন। কিন্তু বেলা যত গড়াতে থাকে শরীরে সামান্য অস্বস্তি অনুভব করেন তিনি। তবে ক্লান্তি মনে করে তাতে পাত্তা দেননি। কিন্তু শুটিং সেরে বাড়ি ফিরতে অস্বস্তি বাড়তে থাকে। এরপরেই আর সময় নষ্ট না করে হাসপাতালের উদ্দেশ্যে রওনা দেন শ্রেয়স। হাসপাতালের পথেই হার্ট অ্যাটাক হয় তাঁর। তবে চিকিৎসায় সাড়া দিয়ে সুস্থতার পথে তিনি।