Shilpa Shetty Eating Rasgulla Serially: গপাগপ রসগোল্লা খাচ্ছেন শিল্পা শেট্টি! এটাই নাকি সান ডে ভাইবস
গপাগপ রসগোল্লা খাচ্ছেন শিল্পা শেট্টি (Photo Credits: Instagram/shilpa Shetty Kundra)

মুম্বই, ২৭ জানুয়ারি: বলিউডের সবচেয়ে হিট-ফিট নায়িকাদের (Hit-Fit Actress Of Bollywood) মধ্যে যে সব নায়িকাদের নাম আগে আসে তাঁদের মধ্যে তিনি অন্যতম। হাল জমানার নায়িকাদের তালিকায় তাঁর নাম না থাকলেও হট ফিগারে (Hot Figure) এখনও তিনি চলতি নায়িকাদের অনেকটাই পিছনে ফেলে পথ হাঁটেন। বুঝতেই পারছেন কার কথা বলতে চাইছি। হ্যাঁ একেবারেই ঠিক ধরেছেন। তিনি শিল্পা শেট্টি (Shilpa Shetty)। তবে সারা সপ্তাহ কঠিন ডায়েটের (Diet) মধ্যে থাকলেও, রবিবার খাবারের (Sunday Special Food) বিষয়ে কোনও বাধা মানেন না নায়িকা। গতকাল রবিবার সামনে এসেছে তেমনই একটি ভিডিও (Video)। যে ভিডিও ডায়েটের তর্জনী হেলন বন্ধ করে দিতে পারে নিমেষে।

শিল্পা নিজের ইন্সটাগ্রামে (Instagram) এদিন শেয়ার করেন ওই ভিডিও। যে ভিডিওতে দেখা গিয়েছে এক বাটি ভর্তি গরম রসগোল্লা (Hot Rasgulla) নিয়ে বসে রয়েছেন স্লিম-ফিট নায়িকা। চামচে তুলে রস চিপে গপাগপ রসগোল্লা খাচ্ছেন তিনি। তার সঙ্গেই মজায় মেতে তিনি বলছেন, "আজ রবিবার (Sunday)। তাই রসগোল্লা খাবার দিন। রসগোল্লা খাবার দিন। আহা, তুলোর (Cotton) মত নরম।" তারপরেই ফ্যানেদের (Fan) উদেশ্যে নায়িকা বলছেন "গরম রসগোল্লা (Rasgulla) কখনও খেয়েছেন আপনারা? সেটা একেবারে অন্য জিনিস। আমি রসগোল্লা থেকে সমস্ত রস বের প্রোটিন (Protein) ভেবে খেয়ে ফেলি। ছানা দিয়ে এটা বানানো হয়। বাহ, এটাকেই বলে জীবন। এনজয় করুন, মজা করুন। আর যদি গরম গরম রসগোল্লা পান তাহলে সোনায় (Gold) সোহাগা।" তারপরেই সকলকে বিদায় জানিয়ে রবিবার উপভোগ করতে বলেছেন তিনি। আরও পড়ুন: Mimi Chakraborty: চুলের তেলের বিজ্ঞাপনে ‘জনপ্রতিনিধি’ পরিচয় ব্যবহার করে বিতর্কে মিমি চক্রবর্তী

এর আগেও বেশ কয়েকবার মিষ্টির (Sweets) প্রতি তাঁর ভালোবাসার (Love) কথা জানিয়েছেন শিল্পা। গত রবিবার ফের একটি ভিডিও শেয়ার করলেন অভিনেত্রী। সাব্বির খানের (Sabbir Khan) আগামি ছবি 'নিকম্মা'র (Nikamma) জন্য শ্যুটিং করছেন শিল্পা। তার জন্য ৪৪ বছরের অভিনেত্রী গিয়েছেন লখনউতে (Lucknow)। 'নিকম্মা' একটি রোম্যান্টিক কমেডি ছবি (Movie)। এই ছবিতে তিনি ছাড়াও রয়েছেন অভিমন্যু দাস্সানি ও শার্লি সেটিয়াও। প্রায় এক দশক পর এই ছবি দিয়েই বলিউডে কামব্যাক (Comeback) করছেন শিল্পা। ২০২০তেই মুক্তি পাবে ছবিটি। ২০০৭ সালে 'আপনে' (Apne) ছবিতে শেষ দেখা গিয়েছিল শিল্পাকে।