Shilpa Shetty: সন্তানদের নিয়ে রাজ কুন্দ্রার বাড়ি ছাড়ছেন শিল্পা শেট্টি? জল্পনা
দুই সন্তানের সঙ্গে শিল্পা, রাজ, ছবি ইনস্টাগ্রাম

মুম্বই, ৩১ অগাসট: পর্নোগ্রাফি (Pornography) মামলায় রাজ কুন্দ্রার (Raj Kundra) নাম জড়ানোর পর এবার স্বামীর সম্পত্তি থেকে নিজেকে এবং সন্তানদের সরিয়ে নেওয়ার পরিকল্পনা করছেন শিল্পা শেট্টি? সম্প্রতি বলিউড হাঙ্গামার তরফে এমনই একটি খবর প্রকাশ করা হয়।

ওই সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে হাজির হন শিল্পা শেট্টির (Shilpa Shhetty) এক কাছের বন্ধু। তিনি জানান, রাজ কুন্দ্রা যে পর্নোগ্রাফি তৈরিতে জড়িত, তা ঘুনাক্ষরেও টের পাননি শিল্পা শেট্টি। একের পর এক হিরে এবং বিলাসবহুল বাড়ি কোথা থেকে আনছেন রাজ তাঁর জন্য, তা বুঝতে পারেননি শিল্পা শেট্টি। সেই কারণে রাজের গ্রেফতারির পর তাঁর পরিচিতরা যেমন অবাক হন, শিল্পারও সেই একই অবস্থা হয় বলে জানান অভিনেত্রীর বন্ধু। রাজের এই অর্থের ছোঁয়া যাতে তাঁর এবং সন্তানদের উপর না পড়ে, তার জন্য কুন্দ্রা হাউস শিল্পা ছাড়তে চাইছেন বলে খবর।

আরও পড়ুন: Afghanistan: ধুঁকছে শৈশব, আফগানিস্তানে ১ কোটি শিশুর অবস্থা ভয়বহ, বলছে ইউনিসেফের রিপোর্ট

নিজের কষ্টার্জিত অর্থ দিয়েই যাতে সন্তানদের বড় করতে পারেন শিল্পা, সেই চেষ্টা তিনি করছেন বলে খবর। বর্তমানে সুপার ডান্সার ৪-এর শ্যুটিং করছেন শিল্পা শেট্টি। সেখান থেকে বড় অর্থের পারিশ্রমিক পাচ্ছেন তিনি।

এসবের পাশাপাশি শিল্পা ফের বলিউডে (Bollywood)  কামব্যাক করছেন একটু একটু করে। সম্প্রতি শিল্পা শেট্টির ছবি হাঙ্গামা টু মুক্তি পায়। যেখানে পরেশ রাওয়ালের সঙ্গে স্ক্রিন শেয়ার করেন তিনি। হাঙ্গামার টু-এর পর মুক্তি পাবে শিল্পার নিকম্মা। ফলে রাজ কুন্দ্রার সংশ্রব এড়িয়ে কীভাবে জীবন দাঁড় করানো যায়, সে বিষয়েও শিল্পা এগোচ্ছেন বলে খবর। যদিও অভিনেত্রী এ বিষয়ে মুখে কুলুপ এঁটেছেন।