Sonakshi Sinha: প্রেমিক জাহির ইকবালের সঙ্গে 'নিকাহ' সোনাক্ষীর, খবর পাননি বাবা শত্রুঘ্ন, মেয়ের বিয়ে নিয়ে কী বললেন তারকা সাংসদ
Sonakshi Sinha, Zaheer Iqbal, Shatrughan Sinha (Photo Credits: X, ANI)

মুম্বই, ১১ জুনঃ দীর্ঘ দিনের প্রেমিক জাহির ইকবালের (Zaheer Iqbal) সঙ্গে গাঁটছড়া বাঁধতে চলেছেন বলিউড অভিনেত্রী সোনাক্ষী সিনহা (Sonakshi Sinha)। বলিপাড়ার অন্দরে কান পাতলেই ভেসে আসছে সেই খবর। জুনেই চারহাত এক হতে চলছে সোনাক্ষী এবং জাহিরের। পাকা হয়ে গিয়েছে বিয়ের তারিখ। জানা যাচ্ছে, আগামী ২৩ জুন যুগলের বিয়ের আসর বসবে। তবে ভিন্ন ধর্মে মেয়ের বিয়ে নিয়ে অন্ধকারে বাবা শত্রুঘ্ন সিনহা (Shatrughan Sinha)। সোনাক্ষীর বিয়ের (Sonakshi Sinha Marriage) বিষয়ে তিনি এখনও কিছুই জানেন না বলে দাবি করলেন তৃণমূলের তারকা সাংসদ। সদ্য এক সাক্ষাৎকারে প্রবীন অভিনেতা বললেন, সোনাক্ষী এবং জাহিরের বিয়ের পরিকল্পনার বিষয়ে তিনি অবগত নন। যখন মেয়ে তাঁকে এবং তাঁর স্ত্রীকে জানাবেন তাঁরা অবশ্যই হবু দম্পতিকে আশীর্বাদ করবেন।

আসানসোল কেন্দ্র থেকে তৃণমূলটের (TMC) টিকিকে জয়লাভ করে দ্বিতীয়বার সাংসদ হয়েছেন প্রবীণ অভিনেতা শুত্রুঘ্ন সিনহা (Shatrughan Sinha)। নির্বাচন এবং ফলাফল নিয়ে তুমুল ব্যস্ততার মধ্যে কেটেছে গত দু আড়াই মাস। এখনও দিল্লিতেই রয়েছেন অভিনেতা। এক সাক্ষাৎকারে তাঁকে মেয়ে সোনাক্ষীর বিবাহের বিষয়ে জানতে চাওয়া হলে তিনি বলেন, মেয়ের বিয়ে নিয়ে মিডিয়া থেকে যতটুকু তথ্য তিনি পান ততটুকুই তাঁর জানা। এর বেশি তিনি আর কিছুই জানেন না। শত্রুঘ্নর এই জবাব অভিনেত্রীর বিয়ে নিয়ে ভক্তমহলের কৌতূহল আরও বাড়িয়ে দিল। ভিন্ন ধর্মে বিয়ে করছেন বলে কী বাবাকে এখনও কিছু জানাননি মেয়ে সোনাক্ষী!

সোনাক্ষী এবং জাহিরের বিয়ের খবরে সংবাদমাধ্যম মুখরিত হলেও মুখে কুলুপ হবু দম্পতির। তবে মেয়ের বিয়ে নিয়ে তারকা সাংসদ আরও বললেন, মেয়ের সিদ্ধান্তে সম্পূর্ণ আস্থা রয়েছে তাঁদের। মেয়ে বড় হয়েছে তাই একজন প্রাপ্তবয়স্ক হিসাবে নিজের সিদ্ধান্ত নেওয়ার অধিকার রয়েছে তাঁর। শত্রুঘ্নর আরও সংযোজন, মেয়ে যখনই বিয়ে করুক কনেযাত্রীতে নাচবেন তিনি।