Salman Khan: ই-মেলে হুমকি! দু’ঘণ্টার মধ্যে বিস্ফোরণে উড়ে যাবে সলমন খানের বাড়ি!
সলমন খান (Photo Credits: Yogen Shah)

মুম্বই, ১৫ ডিসেম্বর: বোমা (Bomb) রাখা রয়েছে সলমন খানের (Salman Khan) বাড়িতে! আগামী দু’ঘণ্টার মধ্যেই ভয়ঙ্করতম বিস্ফোরণে উড়ে যেতে পারে তাঁর গ্যালাক্সি (Galaxy)। ঠিক এভাবেই ই-মেলে এসেছে হুমকি। এমনকী হুমকিবার্তায় বলা হয়েছে আটকানোর ক্ষমতা থাকলে আটকে দেখান। যা নিয়ে তুমুল চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে সল্লুভাইয়ের পরিবারে। কিন্তু সল্লু মিঞার ভক্তদের জন্য সুখবর, তাঁর বাড়িতে কোনও দুর্ঘটনা ঘটেনি। গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে সকলে বহাল তবিয়তেই রয়েছেন।

পুলিশের তরফে জানানো হয়েছে, ১৬ বছরের এক কিশোর এই ভুয়ো হুমকি ই-মেল (E-Mail) করে পাঠিয়েছিল। উত্তরপ্রদেশের গাজিয়াবাদের বাসিন্দা ওই কিশোর। ভুয়ো মেল করার অভিযোগে তাকে আটক করে মুম্বইয়ের বান্দ্রা থানার পুলিশ।গত ৪ ডিসেম্বর ওই কিশোর মুম্বই পুলিশকে মেলটি পাঠিয়েছিল। মেলটি পাঠানোর ঘণ্টা দুয়েকের মধ্যেই সলমন খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট বিস্ফোরণে উড়ে যাবে বলেই হুমকিতে লিখেছিল সে। অ্যাডিশনাল পুলিশ কমিশনার ডঃ মনোজ কুমার শর্মা সহ পুলিশের একটি দল ও বম্ব স্কোয়াড দ্রুত সলমনের বাড়িতে পৌঁছায়। কিন্তু সেই সময় বাড়িতে ছিলেন না সলমন। কিন্তু তাঁর বাবা সেলিম খান, মা সালমা খান, বোন অর্পিতা সহ ভাইজানের গোটা পরিবারকে বের করে এনে শুরু হয় তল্লাশি। টানা চার ঘণ্টা ধরে চলে তল্লাশি। কিন্তু উদ্ধার হয়নি আপত্তিজনক কিছুই। আরও পড়ুন: Dwitiyo Purush teaser launch: ৯ বছর পর 'বাইশে শ্রাবণ'-র সিক্যুয়েল ছবিতে সৃজিতের চমক

বান্দ্রা পুলিশের এক আধিকারিক জানিয়েছেন, “প্রায় তিন-চার ঘণ্টা ধরে আমরা অ্যাপার্টমেন্টের প্রতিটি কোণে তল্লাশি চালিয়েছি। তারপর অভিনেতার পরিবারকে ঘরে ঢুকতে বলা হয়।” বোমার হুমকি সম্পূর্ণ ভুয়ো ছিল। মেলের সূত্র ধরে গাজিয়াবাদ থেকে ওই কিশোরকে আটক করে পুলিশ। তিস হাজারি আদালতে (Court) তোলা হয় তাকে। শর্তসাপেক্ষে কিশোরকে ছাড়ার নির্দেশ দেয় আদালত।