Salman Khan: সলমনের বাড়িতে ঢুকে পড়ল করোনা, হোম আইসোলেশনে ভাইজান
সলমন খান। (Photo Credits: Yogen Shah)

মহামারী করোনার থাবা পড়ল এবার বলিউডের ভাইজানের পরিবারে। হ্যাঁ ঠিকই শুনেছেন। করোনাভাইরাস ঢুকে পড়েছে সলমনের খানের (Salman Khan) গ্যালাক্সিতে। প্রথমে মারণ রোগের প্রমাণ মেলে ভাইজানের গাড়িচালকের শরীরে। পরে তাঁর বাড়ির আরও দুই কর্মচারীর করোনাভাইরাস টেস্ট পজিটিভ আসে। তিনজনকেই বম্বে হাসপাতালে চিকিৎসার বন্দোবস্ত করেছেন সলমন খান। পাশাপাশি নিজেকেও আইসোলেশনে রেকেছেন। সম্প্রতি শুরু হয়েছে বিগ বস-১৪-র শুটিং। এই পরিস্থিতিতে আগামী ১৫ দিনের জন্য সলমন আইসোলেশনে চলে যাওয়ায় শুটিংয়ের কী হবে তানিয়ে শুরু হয়েছে অনিশ্চয়তা। তবে গ্যালাক্সি সূত্রের খবর, সলমন ও তাঁর পরিবারের অন্যান্য সদস্যরা আপাতত সুস্থই রয়েছেন। এদিকে করোনার কাঁটায় ত্রস্ত মুম্বইয়ের অভিনয় জগতও। আরও পড়ুন-West Bengal BJP: গণপিটুনিতে মৃত বুথ সভাপতি, কোচবিহারের তুফানগঞ্জে ১২ ঘণ্টার বনধ ডাকল বিজেপি

সেলেবদের অনেকেই ইতিমধ্যে করোনা আক্রান্ত হয়েছেন। সুস্থ হয়ে কাজেও পিরেছেন কেউ কেউ। করোনা বেশ কয়েকজনের প্রাণও কেড়েছে। এদিকে সম্প্রতি ‘রাধে’ ছবির জন্য দিশা পাটানির সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন সলমন। সে ছবির শুটিং শেষ হয়েছে। গত মার্চে প্রধানমন্তীর যখন দেশজুড়ে লকডাউন ঘোষণা করেন তখন সংক্রমণ থেকে বাঁচতে গোটা পরিবারের সঙ্গে পানভেলের খামার বাড়িতে কোয়ারেন্টাইেন চলে যান সলমন। সেখানেই ছিলেন দীর্ঘদিন। শুধু বিনোদনে নিজেকে ডুবিয়ে না রেকে খামারে চাষবাসও করেছেন সেসময়। সেই সংক্রান্ত ভিডিও ও ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরালও হয়। কোভিড সংক্রান্ত প্রোটোকল মেনে চলতে তিনি অনুরাগীদের সবসময় উৎসাহ দিয়েছেন। এনিয়ে রীতিমতো মিউজিক ভিডিও শুট হয়েছে তাঁর পানভেলের ফার্ম হাউসে। পানভেলের ফার্ম হাউসে কাটিয়ে গিয়েছেন অভিনেতা জ্যাকলিন ফার্নান্ডেজও। তাঁর সহ্গে ভাইজানের মিউজিক ভিডিও আমরা দেখেছি।

এদিকে বিশ্বে করোনাভাইরাসের সেকেন্ড ওয়েভ শুরু হয়েছে। এমতাবস্থায় গ্যালাক্সিতে করোনার ছায়া পড়ায় বেশ চিন্তিত খান পরিবার। সামনেই সেলিম খান ও সালমা খানের বিবাহ বার্ষিকী। বড় কের অনুষ্ঠানের পরিকল্পনা থাকলেও তা যে এই পরিস্থিতিতে বিশবাঁও জলে চলে গেল সে বিষয়ে কোনও সন্দেহ নেই।