Salman Khan House Firing: সলমনের বাড়ি লক্ষ্য করে গুলিকাণ্ডে পুলিশের জালে পঞ্চম অভিযুক্ত
Salman Khan (Photo Credits: ANI)

মুম্বই, ৭ মেঃ সলমন খানের (Salman Khan) বাড়ি লক্ষ্য করে গুলি চালানোর ঘটনায় আরও এক অভিযুক্তকে গ্রেফতার করল মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা। গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের ভাই আনমোল বিষ্ণোইয়ের বানানো অভিনেতার বাড়ির বাইরে গুলি চালানোর পরিকল্পনায় যুক্ত ছিলেন পঞ্চম অভিযুক্ত মহম্মদ চৌধুরী। মঙ্গলবার রাজস্থান থেকে তাঁকে গ্রেফতার করেছে পুলিশ।

মুম্বই পুলিশ (Mumbai Police) সূত্রে খবর, গ্রেফতার হওয়ার দুই শ্যুটার ভিকি গুপ্ত এবং সাগল পালের সঙ্গে টাকা লেনদেনের কাজ করেছিলেন মহম্মদ। এছাড়াও ঘটনাস্থল রেকি করতে দেখা গিয়েছিল তাঁকে। ক্রাইম ব্রাঞ্চের তরফে জানানো হয়েছে, অভিযুক্ত মহম্মদকে রাজস্থান থেকে আজই মুম্বই নিয়ে আসা হচ্ছে। রাজধানীর কিল্লা আদালতে তোলা হবে তাঁকে। অভিযুক্তকে জিজ্ঞাসাবাদের জন্যে পাঁচদিনের হেফাজতের আর্জিও জানানো হবে আদালতের কাছে।

আরও পড়ুনঃ আত্মহত্যা নয়, খুন করা হয়েছে, বিস্ফোরক অভিযোগ সলমনের বাড়িতে গুলিবর্ষণের ঘটনায় অভিযুক্ত অনুজ থাপনের পরিবারের

গত ১৪ এপ্রিল সলমন খানের (Salman Khan) বাড়িতে গুলি চালানোর ঘটনায় ভিকি গুপ্ত এবং সাগর পালকে গ্রেফতারের পর অনুজ থাপন এবং সোনু সুভাষ চান্দ নামে আরও দুই যুবককে পাঞ্জাব থেকে গ্রেফতার করেছিল মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা। অনুজ এবং সোনুর বিরুদ্ধে অভিযোগ, তাঁরা ভিকি এবং সাগরকে বন্দুক জোগাড় করে দিয়েছিল। এরই মাঝে গত ১ মে পুলিশ হেফাজতে আত্মহত্যা করেছে অনুজ। জেলের শৌচাগার থেকে ঝুলন্ত দেহ উদ্ধার হয় তাঁর। যদিও মৃত অভিযুক্তের পরিবারর আত্মহত্যার তত্ব মানতে নারাজ। পরিবারের দাবি, জেলে খুন করা হয়েছে অনুজকে।