Salman Khan House Firing Case: সলমনের বাড়িতে গুলিকাণ্ডে বন্দুক সরবরাহকারীদের তোলা হল আদালতে, ৩০ এপ্রিল পর্যন্ত হেফাজত
Shooting outside Salman Khan's home Planned in US (Photo Credits: X, Facebook)

মুম্বই, ২৬ এপ্রিলঃ সুরাটের তাপি নদী থেকে মুম্বই পুলিশের অপরাধ দমন শাখা উদ্ধার করেছে দুটি বন্দুক। যা দিয়ে গত ১৪ এপ্রিল সলমন খানের (Salman Khan) বাড়ি লক্ষ্য করে গুলি চালিয়েছিল বিষ্ণোই গ্যাংয়ের দুই সদস্য। অভিযুক্ত ভিকি গুপ্ত এবং সাগর পালকে ওই আগ্নেয়াস্ত্র সরবরাহকারি দুই ব্যক্তিকে পাঞ্জাব থেকে গ্রেফতার করেছে মুম্বই পুলিশ (Mumbai Police)। শুক্রবার তাঁদের এসপ্ল্যানেড কোর্টে তোলা হয়। মুম্বইয়ের এসপ্ল্যানেড আদালত উভয় অস্ত্র সরবরাহকারীকে আগামী ৩০ এপ্রিল পর্যন্ত মুম্বই পুলিশের অপরাধ দমন শাখার অধীনে রাখার সিদ্ধান্ত জানিয়েছে।

বৃহস্পতিবার মুম্বইয়ের এসপ্ল্যানেড আদালতে তোলা হয়েছিল বিহারের চম্পারনের বাসিন্দা ২ অভিযুক্ত ভিকি এবং সাগরকে। আগামী ২৯ এপ্রিল পর্যন্ত অভিযুক্তদের মুম্বই পুলিশের অপরাধ দমন শাখার অধীনে রাখার নির্দেশ দিয়েছে আদালত।

গত ১৪ এপ্রিল রবিবার সাতসকালে বান্দ্রা মুম্বইয়ে সলমন খানের 'গ্যালাক্সি' অ্যাপার্টমেন্ট লক্ষ্য করে চার থেকে পাঁচ রাউন্ড গুলি চালায় দুই ব্যক্তি। পরে ঘটনার দায় শিকার করে গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের ভাই আনমল বিষ্ণোই। দেশ থেকে পালিয়ে বিদেশে গা ঢাকা দিয়ে অভিনেতার বাসভবনে গুলিবর্ষণের ছক কষেছিল সে। ঘটনার দুদিন পরেই গুজরাট থেকে গ্রেফতার হয় দুই অভিযুক্ত। পুলিশি জিজ্ঞাসাবাদে তাঁরা জানায়, ঘটনার পর গা ঢাকা দিতে তাঁরা গুজরাট পালিয়েছিল। প্রমাণ লোপাটের উদ্দেশ্যে গুলিবর্ষণের ঘটনায় ব্যবহৃত দুটি বন্দুক তাঁরা সুরাটের তাপি নদীতে ভাসিয়ে দেয়। এরপরেই মুম্বই পুলিশের অপরাধ দমন শাখার একটি দল রওনা দেয় সুরাটের উদ্দেশ্যে। তাপি নদীতে ডুবুরি নামিয়ে খোঁজ শুরু হয় আগ্নেয়াস্ত্রের। কয়েক ঘণ্টায় অভিজানের পর তা উদ্ধার হয়। বন্ধুক উদ্ধারের পর হদিশ মেলে অভিযুক্তদের সেই বন্দুক সরবরাহকারীদের।