Katrina-Vicky: ক্যাটরিনার সঙ্গে বিকির বিয়ে, সলমন যাচ্ছেন? মুখ খুললেন অভিনেতার বোন
Salman Khan, Katrina Kaif, Vicky Kaushal (Photo Credit: Instagram)

মুম্বই, ২ ডিসেম্বর: ক্যাটরিনা কাইফ (Katrina Kaif), বিকি কৌশলের (Vicky Kaushal)বিয়েতে কি হাজির হচ্ছেন সলমন খান এবং পরিবার? জয়পুরে ক্যাটরিনা-বিকির যে বিলাসবহুল বিয়ের আসর বসছে সেখানে সলমন খান কিংবা তাঁর পরিবারের হাজির হচ্ছেন কি না, এমন প্রশ্নের উত্তরে অভিনেতার বোন অর্পিতা খান শর্মা যা বললেন, তাতে চমকে উঠবেন অনেকেই। ইন্ডিয়া টুডের রিপোর্ট অনুযায়ী, অর্পিতা খান শর্মা জানান, তাঁদের কাছে বিয়ের কোনও আমন্ত্রণ আসেনি। জয়পুরে ক্যাটরিনার বিয়েতে তাঁদের পরিবারের কেউ হাজির হচ্ছেন না। সসলমন কি যাচ্ছেন জপুরে? এমন প্রশ্নও করা হয় অর্পিতাকে। যার উত্তরেও অর্পিতা সরাসরি না করে দিয়েছেন। সলমন খানের (Salman Khan) সঙ্গে বিচ্ছেদ হলেও, বরাবরই অভিনেতার দুই বোন অর্পিতা (Arpita Khan Sharma)এবং আলভিরার সঙ্গে ক্যাটরিনার সম্পর্ক বেশ ভাল। এমনকী অর্পিতা খান শর্মার বাড়়ির গণেশ পুজোতেও দেখা যায় ক্যাটরিনাকে। ক্যাটরিনার সঙ্গে খান পরিবারের সম্পর্কে এবার ভাটা পড়তে চলেছে বলে মনে করছে বিভিন্ন মহল।

জানা যাচ্ছে, বিয়ের পর সলমন খানের সঙ্গে ফের টাইগার থ্রি-র শ্য়ুটিং শুরু করবেন ক্যাটরিনা কাইফ। ব্যক্তিগত জীবনের প্রভাব যে কাজের ক্ষেত্রে একেবারেই পড়তে দিচ্ছেন না দুই তারকা, তা বেশ স্পষ্ট।

আরও পড়ুন:  Omicron: দক্ষিণ আফ্রিকায় হু হু করে বাড়ছে ওমিক্রন, বিশ্বের ২৪টি দেশে থাবা করোনার এই প্রজাতির

৭ থেকে ৯ ডিসেম্বর ক্যাটরিনা কাইফ এবং বিকি কৌশলের বিয়ের আসর রাজস্থানের রণথম্ভোরে বসবে বলে খবর। সামাজিকভাবে বিয়ের আগে মুম্বইতে স্পেশাল ম্যারেজ অ্যাক্ট অনুযায়ী ক্যাটরিনা কাইফ এবং বিকি কৌশল আইনি বিয়ে সেরে নেবেন বলে খবর।