Virat, Anushka's Bodyguard: অনুষ্কা, বিরাটের দেহরক্ষীর বেতন লজ্জায় ফেলবে যে কোনও কোম্পানির সিইওকে
অনুষ্কার সঙ্গে দেহরক্ষী সোনু, ছবি ট্যুইটার

মুম্বই, ১৫ জুলাই: সলমন খানের (Salman Khan) দেহরক্ষী শেরাকে নিয়ে সব সময় কৌতুহল ভক্তদের। শেরার বেতন নিয়েও অনেক চর্চা হয়েছে। এবার প্রকাশ্যে এল অনুষ্কা শর্মা (Anushka Sharma), বিরাট কোহলির (Virat Kohli) দেহরক্ষীর বেতন। যা শুনলে অনেকেরই চোখ কপালে উঠবে।

জুম ডট কমের তখবর অনুযায়ী, বিরাটের সঙ্গে বিয়ের আগে থেকে সোনুকে (Sonu) নিয়োগ করেন অনুষ্কা। সেই থেকে সোনু যেন তাঁর পরিবার। শ্যুটিং থেকে শুরু করে বেড়াতে যাওয়া, কিম্বা অন্তঃসত্ত্বা অবস্থায় সোনু সব সময় ছায়ার মতো ঘিরে থেকেছেন অনুষ্কাকে।

জানা যাচ্ছে, অনুষ্কা নাকি বছরে ১.২ কোটি বেতন দেন সোনুকে। কি অবাক লাগছে তো শুনে! সোনুর বেতনের যে পরিকাঠামো, তা লজ্জায় ফেলবে অনেক কোম্পানির সিইওকে। বেতনের পাশাপাশি সোনুকে একটি বিলাসবহুল বাংলোও দিয়েছেন অনুষ্কা।

আরও পড়ুন: Kareena Kapoor Khan: বইয়ের নাম কেন 'প্রেগনেন্সি বাইবেল', ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগ করিনার বিরুদ্ধে

'জিরো'-র শ্যুয়টিংয়ের সময় সেটে সোনুর জন্মদিন পালন করেন অনুষ্কা। এমনকী, অন্তঃসত্ত্বা থাকাকালীন সোনুকে পিপিই কিট পরে সব সময় অনুষ্কার পাশে দেখা গিয়েছে।

অনুষ্কার পাশাপাশি বিরাটকেও নিরাপত্তা দেন সোনু। ভারতীয় ক্রিকেট দলের অধিনায়কের নিরাপত্তা থাকা সত্ত্বেও, মাঠের বাইরে বিভিন্ন সময় সোনুসকে দেখা যায় বিরাটের আশেপাশে।