Saif Ali Khan Tattoo: শখ করে বানানো 'করিনা' লেখা ট্যাটু মুছলেন সইফ, তারকা দম্পতির সংসারে চিড় ধরল?
Saif Ali Khan Removes 'Kareena' Tattoo (Photo Credits: Instagram)

মুম্বই, ১৪ মেঃ হাতে স্ত্রী করিনা কাপুরের (Kareena Kapoor Khan) নাম লিখে ট্যাটু করিয়েছিলেন অভিনেতা সইফ আলি খান (Saif Ali Khan Tattoo)। বহু বছর কায়দা করে 'করিনা' লেখা সেই ট্যাটু জ্বলজ্বল করেছে সইফের হাতে। তবে আচমকাই অভিনেতার হাত থেকে উধাও স্ত্রীর নাম। হিন্দি হরফে 'করিনা' লেখা ট্যাটুটি সইফ চাপা দিয়েছেন ত্রিশূলের নকশায়। স্ত্রীর নামের ট্যাটু মুছতেই সইফ-করিনার দাম্পত্য নিয়ে প্রশ্ন উঠতে শুরু করেছ নেটমহলে।

সদ্য মুম্বই বিমানবন্দরে (Mumbai Airport) দেখা যায় সইফ আলি খানকে (Saif Ali Khan)। ব্লু জিন্স, নীলচে রঙের টি-শার্ট আর সানগ্লাসে অভিনেতার লুক ছিল একঘর। তারকাকে দেখা মাত্রই ঝলসে উঠতে শুরু করে পাপারাৎজির ক্যামেরার ফ্ল্যাশ। সইফের হাতের দিকে ক্যামেরা যেতেই অবাক কাণ্ড। উধাও 'করিনা' লেখা ট্যাটুটি। পুরনো ট্যাটুকে চাপা দেওয়া হয়েছে নতুন ট্যাটু দিয়ে। সেই ছবি নেটপাড়ায় উঠে আসতেই শুরু হয়েতে তুমুল জল্পনা। তারকা দম্পতির সংসারে কি তবে চিড় ধরেছে?

দীর্ঘ সময় ডেটিংয়ের পর ২০১২ সালে দ্বিতীয়বার বিবাহ বন্ধনে আবদ্ধ হন সইফ আলি খান (Saif Ali Khan)। নবাব পরিবারের ঘরনি হন করিনা কাপুর (Kareena Kapoor)। দুই ছেলে তৈমুর এবং জেহ-কে নিয়ে দিব্য সুখে সংবাদ করছেন দম্পতি। মাঝেমধ্যে সময় পেলেই সপরিবারে বিদেশ ভ্রমণে বেরিয়ে পড়েন 'সইফিনা'। তবে দুজনের মধ্যে হঠাৎ কী এমন হল যে স্ত্রীর নাম লেখা ট্যাটু হাত থেকে সরালেন অভিনেতা! নাকি নতুন কোন ছবির কাজের জন্যে ট্যাটু বদল করতে হল সইফকে! প্রশ্ন উঠছে নেটিজেনদের মনে।