Sushant Singh Rajput Case: আমির খান থেকে শ্রদ্ধা কাপুর, বি-টাউনের তাবড় তাবড় সেলেবদের সঙ্গে যোগাযোগ ছিল রিয়া চক্রবর্তীর
Aamir Khan, Shraddha Kapoor, Rhea Chakraborty (Photo Credits: Facebook)

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে উঠে আসছে একের পর এক চাঞ্চল্যকর তথ্য। ইতিমধ্যেই প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের প্রাক্তন বান্ধবী রিয়া চক্রবর্তীকে ডেকে দীর্ঘক্ষণ জিজ্ঞাসাবাদ করেছে ইডি। বাজেয়াপ্ত করা হয়েছে ফোন। কল লিস্ট ঘাটতেই উঠে সিবিআইয়ের হাতে উঠে আসছে একের পর এক চমক। আমির খান, শ্রদ্ধা কাপুর, আদিত্য রায় কাপুর, রানা দুগ্গাবতী, সানি সিং, রাকুল প্রীত সিং, সানি সিং এবং প্রয়াত কোরিওগ্রাফার সরোজ খান। প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুতের বাবা কেকে সিং বিহার পুলিশে অভিযোগ দায়ের করার পরই সিবিআই এবং ইডি যৌথভাবে তদন্ত শুরু করেছে।

এসএমএস এবং ফোনে রিয়া চক্রবর্তীর বেশ কয়েকবার কথা হয়েছে আমির খানের। ইন্ডাস্ট্রির তরফেই আমির খানের নম্বরটি চিহ্নিত করা হয়েছে। সুশান্তের মৃত্যুর পর থেকে কেন চুপ রয়েছেন সলমন, আমির এবং শাহরুখ। এনিয়ে একাধিকবার প্রশ্ন উঠেছে। অবশেষে, রিয়া চক্রবর্তীর সঙ্গেও আমির খানের যোগাযোগের খোঁজ মিলল। পাশাপাশি রাকুল প্রীতকেও রিয়া ফোন করেছেন অন্তত ৩০ বার। এছাড়া দু'জনের মধ্যে এসএমএসেও কথাবার্তা হয়েছে। আশিকি ২ ছবির অভিনেতা আদিত্য রায় কাপুরের সঙ্গেও রিয়া চক্রবর্তীর কথা বলার সূত্র মিলেছে। আদিত্যকে ১৬ বার ফোন করেছেন রিয়া। অন্যদিকে আদিত্য রিয়াকে ফোন করেছেন অন্তত ৭ বার। শ্রদ্ধা কাপুরের সঙ্গে দু'বার ফোন কথা হয়েছে রিয়ার। সোনু তি টিটু কি সুইটি ছবির সানি সিং-কে ৭ বার ফোন করেছেন রিয়া। অন্যদিকে রিয়াকে ৪ বার ফোন করেছেন সানি। বাহুবলির রানা দুগ্গাবতীর সঙ্গেও বেশ কয়েকবার কথা বলেছেন রিয়া চক্রবর্তী। এছাড়া প্রয়াত সরোজ খানের সঙ্গেও ৩ বার কথা হয়েছে রিয়ার।

চলতি বছরের শুরু থেকে মাহেশ ভাটের সঙ্গে ১৬ বার কথা হয়েছে রিয়া চক্রবর্তীর। রিয়া ৯ বার ফোন করেছেন মাহেশ ভাটকে এবং মাহেশ রিয়াকে ফোন করেছেন ৭ বার।

রিয়া চক্রবর্তীর বয়ান দু'বার রেকর্ড করেছে ইডি। অন্যদিকে সৌভিকের বয়ান ৩ বার রেকর্ড করেছে ইডি। প্রয়াত অভিনেতার প্রাক্তন ম্যানেজার শ্রুতি মোদির ৩ বার বয়ান রেকর্ড করা হয়েছে। সুশান্তের হাউজ ম্যানেজার স্যামুয়েল মিরান্ডার বয়ান রেকর্ড হয়েছে ২ বার। এছাড়া সুশান্তের চাটার্ড অ্যাকাউন্টেন্ট হৃতেশ শাহের ১ বার এবং সন্দীপ শ্রীধর এবং সুশান্তের দিদি মিতু সিংয়ের বয়ান রেকর্ড করেছে ইডি। এছাড়া সুশান্তের বাবা কেকে সিং এবং দিদি রানি সিংয়ের বয়ানও রেকর্ড করেছে সিবিআই।