Rhea Chakraborty Arrested: মাদক-যোগে সুশান্ত সিং রাজপুত মামলায় রিয়া চক্রবর্তীকে গ্রেফতার NCB-র
Rhea Chakraborty (Photo Credits: Instagram)

মুম্বই, ৮ সেপ্টেম্বর: মাদক যোগে সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput) মামলায় গ্রেফতার রিয়া চক্রবর্তী (Rhea Chakraborty Arrested)। টানা তিনদিন জেরার পর রিয়াকে গ্রেফতার করল এনসিবি। রিয়ার ভাই শৌভিক চক্রবর্তীর গ্রেফতারের পরই নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর অফিসারদের জেরার মুখে রিয়া শিকার করেছিলেন মাদক সেবনের কথা। এরপরই রিয়ার গ্রেফতারের বিষয়টিও মোটামুটি জলের মতই স্পষ্ট হয়ে গেছিল। তাহলে কী সত্যিই সুশান্তের মৃত্যুর পিছনে জড়িত রয়েছেন রিয়া চক্রবর্তী? এটা জানা এখন সময়ের অপেক্ষা। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর সঙ্গে মাদক যোগের সম্ভাবনা রয়েছে, এমনটাই মনে করছেন তদন্তকারী অফিসাররা।

পটনা পুলিশের কাছে সুশান্তের মৃত্যুর ১ মাস পর প্রয়াত অভিনেতার চর্চিত বান্ধবী রিয়া চক্রবর্তীর বিরুদ্ধে আত্মহত্যার প্ররোচনা এবং আর্থিক তছরুপের কারণে সুশান্ত সিং রাজপুতের বাবা কে কে সিং অভিযোগ দায়ের করেন। এরপরই সেই তদন্ত শুরু করে বিহার এবং মুম্বই পুলিশ এবং সেই তদন্তের ভার যায় এরপর এনসিবি, সিবিআই এবং ইডি। যদিও রিয়াকে গ্রেফতারের জন্য তেমন কোনও তথ্যপ্রমাণ পায়নি সিবিআই। মাদক-যোগের অভিযোগে রিয়াকে গ্রেফতার করল এনসিবি।

দিন দু'য়েক আগেই অভিনেত্রীর আইনজীবী সতীশ মানশিন্ডে একটি বিবৃতি জারি করে বলেছিলেন, "রিয়া চক্রবর্তী গ্রেফতার হওয়ার জন্য তৈরি। যদি কাউকে ভালবাসা অপরাধ হয়। তাহলে তার মূল্য চোকাতে তৈরি তিনি।" সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর ৮১ দিন পর গ্রেফতার করা হল রিয়া চক্রবর্তীকে। গ্রেফতারের পরই রিয়ার মেডিকেল টেস্ট করানো হবে। রিয়া চক্রবর্তীকে গ্রেফতারের পরই মেডিকেল টেস্ট করানো হবে। স্যামুয়েল মিরান্ডা এবং শৌভিক চক্রবর্তীকে গ্রেফতারির ২ দিন পর অবশেষে মঙ্গলবার গ্রেফতার করা হল অভিনেত্রীকে