Ranbir Kapoor-Alia Bhatt Wedding: রণবীর-আলিয়ার বিয়ে বাতিল? অভিনেত্রীর দাদার কথায় চাঞ্চল্য
Ranbir Kapoor, Alia Bhatt (Photo Credit: Instagram)

মুম্বই, ১২ এপ্রিল:  রণবীর কাপুর (Ranbir Kapoor) এবং আলিয়া ভাটের (Alia Bhatt) বিয়ে হচ্ছে না নির্ধারিত দিনে? এমনই একটি রিপোর্ট ঘোরাফেরা করছে বি টাউনের অন্দরে। নিরাপত্তার কারণেই রণলিয়ার বিয়ের দিনক্ষণ পিছোচ্ছে বলে জানা যাচ্ছে। যদিও তারকা জুটির তরফে এ বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি। তবে আলিয়ার দাদা রাহুল ভাট সম্প্রতি এমন মন্তব্য করেন।

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে রাহুল ভাট বলেন, রণলিয়ার বিয়ের জন্য প্রয়োজনীয় নিরাপত্তার ব্যবস্থায় ঘাটতি পড়ছে।  রণলিয়ার বিয়েতে উপযুক্ত নিরাপত্তায় ঘাটতি পড়তেই বিয়ের দিনক্ষণ পিছোতে শুরু করেছেন তারকা জুটি। এমনই জানা যাচ্ছে রাহুল ভাটের তরফে।

আরও পড়ুন:  Ranbir Kapoor-Alia Bhatt Wedding: 'বিয়েটা হয়ে যেতে দাও ভাই', রণবীর, আলিয়ার সাতপাক নিয়ে মন্তব্য শিল্পার

প্রসঙ্গত ১৩ এপ্রিল থেকে চারদিন ধরে আলিয়া, রণবীরের বিয়ে অনুষ্ঠিত হওয়ার কথা। সেই অনুযায়ী আর কে স্টুডিয়ো সাজানো হচ্ছে। এমনকী, রণবীর কাপুরের বাড়িও পর্দা দিয়ে ঘেরা হচ্ছে। বিয়ের কোনও ছবি বা ভিডিয়ো যাতে বাইরে যেতে না পারে, তার জন্য রণবীরের বাড়ি সাদা পর্দায় মোড়ানো হচ্ছে বলে একটি ভিডিয়োও সম্প্রতি বাইরে আসে। প্রায় সমস্ত কিছু যখন তৈরি, সেই সময় কি ফের পিছিয়ে যাবে বলিউডের অন্যতম তারকা জুটির বিয়ের দিনক্ষণ?  এমন প্রশ্নই দানা বাঁধতে শুরু করেছে।