Rakul Preet - Jackky Bhagnani: ফেব্রুয়ারিতেই গোয়ায় ডেস্টিনেশন ওয়েডিং, রকুল-জ্যাকির দীর্ঘদিনের প্রেমে এবার বিয়ের পরিণতি
Rakul Preet, Jackky Bhagnani (Photo Credits: Instagram)

মুম্বই, ২ ফেব্রুয়ারিঃ বলিপাড়ায় ফের বিয়ের সানাই বাজতে চলেছে। ফেব্রুয়ারিতেই চারহাত এক হবে অভিনেত্রী রকুলপ্রীত এবং অভিনেতা তথা প্রযোজক জ্যাকি ভাগ্নানি (Rakul Preet and Jackky Bhagnani Wedding)। দীর্ঘদিনের প্রেম দুজনের। কোন লুকোচুরি নয়। বরং বেশ খোলামেলাভাবেই নিজেদের সম্পর্ক এগিয়ে নিয়ে গিয়েছেন তারকা যুগল। একসঙ্গে বিদেশ ভ্রমণ থেকে শুরু করে বলিউড পার্টি সর্বত্রই পাশাপাশি দেখা গিয়েছে রকুল এবং জ্যাকিকে (Rakul Preet and Jackky Bhagnani)। এবার সম্পর্কের পথ আরও একধাপ এগিয়ে চলার পালা। চলতি মাসেই গাঁটছড়া বাঁধবেন জুটি। বলিউডের আর পাঁচজন তারকার মতই ডেস্টিনেশন ওয়েডিংয়ের পরিকল্পনা করেছেন তাঁরাও। জানা যাচ্ছে, গোয়ায় (Goa) গিয়ে বিয়ে সারবেন রকুল এবং জ্যাকি। গোয়ায় ডেস্টিনেশন ওয়েডিংয়ের পর মুম্বইয়ে (Mumbai) আয়োজিত হবে বলি তারকাখচিত তারকা যুগলের গ্র্যান্ড রিসেপশন পার্টি।

২১ ফেব্রুয়ারি বিয়ের পিঁড়িতে বসবেন 'ছত্রিওয়ালি'। একদিন আগে ১৯ তারিখ থেকে শুরু হবে বিয়ের আগের যাবতীয় অনুষ্ঠান। পরিবার এবং কাছের বন্ধুদের নিয়ে গোয়ায় যুগলের বিয়ের আসর বসতে চলেছে। তবে মুম্বইয়ে আয়োজিত হবে গ্র্যান্ড রিসেপশন পার্টি। সেখানে আমন্ত্রিত থাকবে বলিউড। জানা যাচ্ছে, ২২ জানুয়ারি জ্যাকি এবং রকুলের রিসেপশন পার্টিতে বলি তারকাদের পাশাপাশি বেশ কিছু দক্ষিণী তারকাও থাকবেন আমন্ত্রিতের তালিকায়।

 

View this post on Instagram

 

A post shared by Rakul Singh (@rakulpreet)

মুম্বইয়ের কোন পাঁচতারা হোটেলে বসবে বলি প্রযোজক তথা অভিনেতার জ্যাকির ভাগ্নানির (Jackky Bhagnani) গ্র্যান্ড রিসেপশন। তারকা, পরিচালক থেকে প্রযোজক আমন্ত্রণ পত্র যাবে সকলের কাছেই। সলমন খান, অক্ষয় কুমার, অজয় দেবগন, টাইগার শ্রফ, করণ জোহার, অনিল কাপুর, আয়ুষ্মান খুরানা, করিশমা কাপুর থেকে শুরু করে দক্ষিণের রাম চরণ, অল্লু অর্জুন, মহেশ বাবু একগুচ্ছ তারকা উপস্থিত থাকতে চলেছেন রকুলপ্রীত সিং এবং জ্যাকি ভাগ্নানির রিসেপশন পার্টিতে।