Mandira Bedi: 'আমার হার্ট অ্যাটাক হতে যাচ্ছে', মৃত্যুর আগে মন্দিরাকে শেষ কথা বলেন রাজ
ছবি ইনস্টাগ্রাম

মুম্বই, ১ জুলাই: তাঁর হার্ট অ্য়াটাক হতে পারে। মন্দিরা বেদীকে (Mandira Bedi) এমনই জানিয়েছিলেন রাজ কৌশল। স্ত্রীকে নিজের অস্বস্তির কথা বলার পর অ্য়ান্টি অ্যাসিড খান রাজ।

এদিকে রাজের শরীর খারাপ হচ্ছে দেখে সঙ্গে সঙ্গে আশিস চৌধুরীকে ফোন করেন মন্দিরা। আশিস তড়িঘড়ি মন্দিরার বাড়িতে পৌঁছে যান। সঙ্গে সঙ্গে তাঁরা রাজকে নিয়ে গাড়িতে বসান। গাড়িতে বসানোর পরপরই জ্ঞান হারান রাজ। যতক্ষণে তাঁরা লীলাবতী হাসপাতালের দিকে রওনা দেন, ততক্ষণে অনেক দেরি হয়ে যায়। জোরাল হার্ট অ্যাটাকে মৃত্যু হয় রাজ কৌশলের (Raj Kaushal)। রাজের মৃত্যুর একদিন পর এমনই জানান তারকা দম্পতির কাছের বন্ধু সুলেমান মার্চেন্ট ।

রাজ কৌশলের শরীর খারাপ হতে শুরু করলে, মন্দিরা শিগিগরই ব্যবস্থা করতে শুরু করেন। তবে মন্দিরার সমস্ত ব্যবস্থার আগেই সবকিছু শেষ হয়ে যায় বলে জানান সুলেমান।

আরও পড়ুন:  Instagram Rich List 2021: ইনস্টায় একটি পোস্টের জন্য কত করে পারিশ্রমিক নেন প্রিয়াঙ্কা, বিরাটরা, দেখুন

রাজ কৌশলের মৃত্যুর পর কান্নায় ভেঙে পড়েন মন্দিরা বেদী। রোহিত রায় থেকে শুরু করে মৌনী রায়, রবিনা ট্যান্ডন, প্রত্যেককে মন্দিরার পাশে দাঁড়াতে দেখা যায়। শেষ যাত্রায় স্বামীকে একা ছাড়েননি মন্দিরা। রাজের নিথর দেহ নিজের কাধে তুলে নেন। শেষকৃত্য সম্পন্ন করেন জীবনের সবচেয়ে প্রিয় মানুষের। রাজ কৌশলের শেষ যাত্রায় মন্দিরা বেদীর ওই ছবি দেখে আবেগে ভাসেন নেটিজেনরা।