Priyanka Chopra: নটিং হিলে প্রিয়াঙ্কা-নিকের খুনসুটি, ভাইরাল ছবি
নটিং হিলে প্রিয়াঙ্কা, নিক,ছবি ইনস্টাগ্রাম

মুম্বই, ১৪ অগাস্ট: নিক জোনাসের (Nick Jonas) সঙ্গে 'লাঞ্চ ডেটে' দেখা গেল প্রিয়াঙ্কা চোপড়াকে। লন্ডনের নটিং হিলে প্রিয়ঙ্কা এবং নিককে দেখা যায় একসঙ্গে। কখনও নিকের সঙ্গে খুনসুটি করতে দেখা যায় প্রিয়াঙ্কাকে, আবার কখনও মার্কিন পপ তারকার সঙ্গে হেঁটে বেড়াতে দেখা যায় অভিনেত্রীকে।

দেখুন...

 

View this post on Instagram

 

নিক জোনাস এবং প্রিয়াঙ্কা চোপড়ার (Priyanka Chopra) ওই ছবি প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায় হু হু করে। লন্ডনের (London) নটিং হিলে প্রিয়াঙ্কা চোপড়া এবং নিক জোনাসের সঙ্গে দেখা যায় অভিনেত্রীর মা মধু চোপড়াকেও।

আরও পড়ুন: Taliban: 'অস্থিরতা প্রতিহত করে তালিবানের হাত থেকে নাগরিকদের রক্ষা করব', আশ্বাস আফগান রাষ্ট্রপতির

সম্প্রতি 'দিল চাহতা হ্যায়' ২০ বছর পূর্ণ করে। 'দিল চাহতা হ্যায়'-এর ২০ বছর পূর্তি উপলক্ষ্যে পরিচালক ফারহান আখতার (Farhan Akhtar) তাঁর নতুন ছবির ঘোষণা করেন। ফারহান জানান, এবার তিনি প্রিয়াঙ্কা চোপড়া, ক্যাটরিনা কাইফ এবং আলিয়া ভাটকে নিয়ে ছবি তৈরি করতে চান। তিনি বন্ধু রোড ট্রিপে বেরিয়ে, তাঁদের কী হল, তা নিয়ে এবার ছবি তৈরি করতে চান ফারহান। ক্যাটরিনা (Katrina Kaif) এবং আলিয়ার (Alia Bhatt) হাত ধরেই এবার ফের বলিউডে কামব্যাক করছেন প্রিয়াঙ্কা চোপড়া। যা নিয়ে উত্তেজিত অভিনেত্রী। নিজের সোশ্যাল হ্যান্ডেলে ক্যাটরিনা এবং আলিয়ার সঙ্গে ছবিও শেয়ার করেন প্রিয়াঙ্কা চোপড়া।