Kareena Kapoor Khan: ধর্মীয় বিশ্বাসে আঘাতের অভিযোগ, ফের এফআইআর করিনার বিরুদ্ধে
করিনা কাপুর খান, ছবি ইনস্টাগ্রাম

মুম্বই, ২০ জুলাই: ফের অভিযোগ দায়ের করা হল করিনা কাপুর খানের বিরুদ্ধে। বইয়ের নাম কেন 'প্রেগনেন্সি বাইবেল' (Pregnancy Bible) রাখা হল, তা নিয়ে সর্ব খ্রিস্টান সভা  নামে আরও একটি সংগঠনের তরফে অভিনেত্রীর বিরুদ্ধে দায়ের করা হয় অভিযোগ।

করিনার (Kareena Kapoor Khan) বইয়ের নাম থেকে 'বাইবেল' শব্দটিকে এখনই প্রত্যাহার করা হোক। প্রেগনেন্সি বাইবেল নাম রেখে ধর্মীয় ভাবাবেগে আঘাত করা হয়েছে। সেই অভিযোগেই অভিনেত্রীর বিরুদ্ধে ওমাতি থানায় ফের দায়ের করা হয় অভিযোগ। যা নিয়ে ফের শোরগোল শুরু হয়েছে।

আরও পড়ুন: Shilpa Shetty's Husband Raj Kundra: 'পর্নস্টাররা এখন...', পর্নোগ্রাফি মামলায় গ্রেফতারির পর ভাইরাল রাজের পুরনো ট্য়ুইট

সম্প্রতি আলফা ওমেগা খ্রিস্টান মহাসংঘের তরফে করিনার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। নিজের বইয়ের নাম করিনা কীভাবে প্রেগনেন্সি বাইবেল রাখেন, তা নিয়ে তোলা হয় প্রশ্ন। ইতিমধ্যেই বিষয়য়টি নিয়ে জডোর শোরগোল শুরু হয়েছে।

দ্বিতীয় সন্তান জেহ-র (Jeh) জন্মের পর নিজের বই প্রকাশ করেন করিনা কাপুর খান। তৈমুরের (Taimur Ali Khan) জন্মের সময় থেকে জেহ-র জন্ম পর্যন্ত তাঁর জীবনের সমস্ত অভিজ্ঞতা ওই বইতে শেয়ার করা হয়েছে বলে জানান অভিনেত্রী।