Prabhas 20 First Look: হিন্দি ছবিতে আবার দেখা যাবে প্রভাসকে, মুক্তি পেল 'রাধে শ্যাম'-র রোমান্টিক পোস্টার
রাধে শ্যাম (Photo Credits: Instagram)

দক্ষিণী হিরো প্রভাস (Prabhas) ও পুজা হেগড়ের (Pooja Hegde) নতুন ছবি 'রাধে শ্যাম'-র (Radhe Shyam) রোমান্টিক পোস্টার মুক্তি পেল আজই। পূর্ব ঘোষিত ১০ জুলাই, সকাল ১০ টাতেই হল পোস্টারমুক্তি। প্রভাস ও পুজা হেগড়ের রোমান্টিক পোস্টার দেখে আপ্লুত নেটিজেনরা। পরিচালক রাধে কৃষ্ণা কুমারের ছবিটিতে তাদের অনস্ক্রিন জুটি যে দর্শকের মন কাড়বে তা আন্দাজ করাই যাচ্ছে।

পোস্টারে তাদের একটি নাচের ভঙ্গিতে দেখা যাচ্ছে। যেখানে পুজার হাতে হাত রেখেছেন প্রভাস। ছবির ব্যাকগ্রাউন্ডে অঙ্কিত ইতালি। যেন এক রাজকন্যার বেশে উঠে এসেছে পুজা। বাহুবলীর পর দক্ষিণ ছেড়ে ভারতের প্রতিটি কোণায় এখন প্রভাসের ফ্যান। তাই তাঁকে নিয়ে উত্তেজনাও প্রবল। প্রভাসের ২০২০-তে একটি ছবি মুক্তি পেতে চলেছে বলে একটি গুঞ্জন চলছিল। অবশেষে তা প্রকাশ্যে এল। প্রভাষক বড় পর্দায় দেখার আশায় আবারও উচ্ছ্বসিত দর্শক।

 

ইউভি ক্রিয়েশন ও টি-সিরিজের রে মুক্তি পাবে এই ছবিটি। সারা ভারতে ছবিটি তিনটি ভাষায় মুক্তি পাচ্ছে। হিন্দি, তামিল, তেলুগু ও মালয়ালামে মুক্তি পাবে। তবে মুক্তির সম্ভাব্য তারিখের কথা এখনও প্রকাশ্যে আসেনি। ছবিটি ওটিটি মাধ্যম প্রকাশ পেতে চলেছে কিনা তাও পরিষ্কার নয়। তবে সাহু-র পর ফের একবার রুপোলি পর্দায় প্রভাষক দেখতে উৎসুক দর্শক। বলা হয়, ফার্স্ট ইম্প্রেশন ইজ দ্য লাস্ট ইম্প্রেশন। পোস্টের নিয়ে আপাতত খুশি দর্শক। ছবিটিও যে মন জয় করবে, তা আশা করা হচ্ছে।