PK-SRK Meeting: ভোটকৌশলী প্রশান্ত কিশোরকে নিয়ে ওয়েব সিরিজ! 'মন্নত'-এ বৈঠকে পিকে-শাহরুখ
প্রশান্ত কিশোর -শাহরুখ খান

সম্প্রতি পশ্চিমবঙ্গে বিধানসভা নির্বাচনে মমতা বন্দোপাধ্যায়কে জিতিয়ে অবসর ঘোষণা করেছেন প্রশান্ত কিশোর (Prashant Kishor)। তাঁর সংস্থা আইপ্যাক থেকে এবং ভোটকৌশলী হিসেবে যে দায়িত্ব পালন করছিলেন তা থেকে আপাতত দূরেই থাকতে চান বলে নিজেই জানান। দিন কয়েক আগে তৃণমূলের ওয়ার্কিং মিটিঙে যোগদান করতে দেখা যায় পিকে-কে। এরপর আজই মুম্বই পৌঁছন প্রশান্ত কিশোর। বলিউড বাদশাহ শাহরুখ খানের (Shah Rukh Khan) সঙ্গে দেখা করবেন বলে জল্পনা শুরু হয়। জানা যায় সন্ধে ৭টা থেকে বৈঠকে বসেন পিকে-শাহরুখ। কিন্তু কেন?

সূত্রের খবর অনুযায়ী, শাহরুখ খানের প্রযোজনা সংস্থা ‘রেড চিলিজ’-র তরফে তাঁকে ডেকে পাঠানো হয়েছে। পিকে-র জীবনকাহিনি নিয়ে ওয়েব সিরিজ করার পরিকল্পনা করছেন শাহরুখ, এমনটাই জানা যাচ্ছে। তবে এবার তিনি অভিনয়ে নামতে চলেছেন কিনা তা এখনও জানা যায়নি। নিজের বায়োপিকের জন্য তথ্য জানাতে এসেছেন নাকি নিজেই অভিনয়ে নামতে চলেছেন তা তো ক্রমশ প্রকাশ্য। আরও পড়ুন, 'বিজেপির সাথে লিভ-ইন এ ছিলাম', মুকুলকে ব্যঙ্গ শ্রীলেখার

আজ সন্ধে থেকেই পিকে-শাহরুখ বৈঠক নিয়ে নেটিজেনদের চর্চায় টুইটারে ট্রেন্ডিং শাহরুখ খান। যারফলে জল্পনা ক্রমেই জোরালো হয়ে পড়ছে বৈকী!