Jaya Bachchan: ‘ইন্ডাস্ট্রিতে নাম কামানো মানুষেরাই আজ বলিউডকে নর্দমা বলছে’, সংসদে সরব জয়া বচ্চন
জয়া বচ্চন (Photo Credits: ANI)

অভিনেতা সুশান্ত সিং রাজপুতের মৃত্যুকে কেন্দ্র করে চরম বিতর্কিত সময়ের মধ্যে দিয়ে চলছে মুম্বই ফিল্ম ইন্ডাস্ট্রি। কীভাবে এক শ্রেণির মানুষ এই সুযোগে বলিউডের বদনাম করতে ভাষার শালীনতা লঙ্ঘন করছে, তানিয়ে মঙ্গলবার সংসদে সরব হলেন অভিনেত্রী সাংসদ জয়া বচ্চন (Jaya Bachchan)। সংসদের বর্ষাকালীন অধিবেশনে জয়া বচ্চন বলেন, বলিউডকে বদনাম করার নেপথ্যে থাকা ষড়যন্ত্রকারীদের বিরুদ্ধে কড়া পদক্ষেপ করুক সরকার। সোশ্যাল মিডিয়ায় রীতিমতো নেটিজেনদের আক্রমণের শিকার হচ্ছেন সেলিব্রিটিরা। সংবাদ সংস্থা এএনাই-এর রিপোর্ট, সংসদের অধিবেশন চলাকালীন জয়া বচ্চন বলেন, “ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত মানুষজন সোশ্যাল মিডিয়ার চাবুকে ক্ষতবিক্ষত। বলিউডকে নদর্মা বলা হচ্ছে। মানুষ যাতে আর এমন ভাষার প্রয়োগ না করতে পারে, তার ব্যবস্থা সরকার নেবে।” আরও পড়ুন-COVID-19 Cases In India: মঙ্গলবার ভারতে করোনা আক্রান্তের সংখ্যা ৪৯.৩০ লাখ ছাড়িয়ে গেল, মৃত্যু মিছিলে শামিল ৮০ হাজার ৭৭৬ জন

প্রবীণ অভিনেত্রী জয়া বচ্চন মনে করেন, শুধুমাত্র কিছু মানুষের কারণেই বলিউড আজ বদনামের ভাগীদার হচ্ছে। মাত্র কয়েকজনের দোষের কারণে গোটা ফিল্ম ইন্ডাস্ট্রিকে আপনি কলুষিত বলতে পারেন না। একদিন আগেই  বলিউডে ড্রাগচক্র নিয়ে সংসদে মুখ খুলেছিলেন রবি কিষাণ। পরের দিন নাম না করেই বিজেপির অভিনেতা সাংসদ দিকে প্রশ্ন ছুঁড়ে দিয়েছেন জয়া বচ্চন। বলেছেন, “আমাদের লোকসভার এক সদস্য, যিনি ফিল্ম ইন্ডাস্ট্রির একজন হয়েও এর বিরুদ্ধে সরব হয়েছেন। এই ঘটনা লজ্জার।”

বলিউডকে বদনাম করার ষড়যন্ত্র চলছে, বললেন জয়া বচ্চন

অধিবেশন চলাকালীন সাংসসদ জয়া বচ্চন দৃঢ়ভাবে বলেন, এই পরিস্থিতিতে সরকারে উচিত বলিউডের পাশে থাকা। দেশের সর্বোচ্চ করদাতাদের তালিকায় রয়েছে এই বলিউডের মানুষজনই। এবং একমাত্র বলিউডই যেকোনও বিপর্যয়ের সময় দেশের পাশে থেকেছে।