Akshay Kumar: ঘুচল 'কানাডা কুমারের' তকমা, স্বাধীনতা দিবসে 'ভারতীয় নাগরিক' হলেন অক্ষয় কুমার
Akshay Kumar Gets Indian Citizenship (Photo Credits: Instagram)

মুম্বই, ১৫ অগাস্টঃ 'কানাডা কুমারের' তকমা অবশেষ ঘুচল অক্ষয়ের গা থেকে। ফিরে পেলেন ভারতীয় নাগরিকত্ব (Akshay Kumar Gets Indian Citizenship)। এখন কেবল মনেপ্রাণে নয় খাতায় কলমেও ভারতের নাগরিক তিনি। হাতে পেলেন ভারতীয় পাসপোর্ট। স্বাধীনতা দিবসের (Independence Day 2023) শুভক্ষণে সেই সুখবর ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছেন 'আক্কি'। ভারতীয় নাগরিকত্ব পেয়ে বেজায় খুশি অভিনেতা। ছবি শেয়ার করে আপ্লূত অক্ষয় লিখেছেন, 'মন এবং নাগরিকত্ব দুটোই ভারতীয়। স্বাধীনতা দিবসের অনেক শুভেচ্ছা। জয় হিন্দ'।

বলিউড দাপিয়ে বেরানো অভিনেতা অক্ষয় কুমারের (Akshay Kumar) কানাডা নাগরিকত্ব নিয়ে কম হাসাহাসি হয়নি ভক্তমহলে। ভারতে সিনেমা করছেন, আয়কর দিচ্ছেন এ দেশে অথচ নাগরিকত্ব কানাডার। অক্ষয়কে 'কানাড়া কুমার' বলেও আড়ালে সমালোচনা করেছে অনেকে। দেশের স্বাধীনতা দিবসে অক্ষয়ের পতাকা হাতে ছবি দেখলেই চটে যেতেন নেটিজেন। কটাক্ষ করতেন। যদিও অভিনেতা বারে বারে সকলকে বোঝানোর আপ্রাণ চেষ্টা করেছেন, তিনি মনেপ্রাণে একজন ভারতীয়। ২০১৯ সালে শেষমেশ ভারতীয় পাসপোর্টের জন্য আবেদন করেন অক্ষয়। কিন্তু করোনা অতিমারি পরিস্থিতির কারণে সেই প্রক্রিয়া পিছিয়ে যায়।

 

View this post on Instagram

 

A post shared by Akshay Kumar (@akshaykumar)

দীর্ঘ প্রতীক্ষার পর অবশেষ ভারতের পাসপোর্ট হাতে পেয়ে খুশি যেন ধরে রাখতে পারছেন না অভিনেতা। সেই সঙ্গে খুশি হয়েছেন অভিনেতার ভক্তরাও। নিন্দুকদের মোক্ষম জবাব দিয়েছেন, এমনটাই মনে করছেন তাঁর ভক্তরা।