Akelli: কপাল ফেটে ঝরছে রক্ত, শুটিং সেটে ক্ষতবিক্ষত নুসরতের মুখ
Nushrratt Bharuccha (Photo Credits: Instagram)

মুম্বই, ২ এপ্রিলঃ ছবির শুটিং চলাকালীন প্রায়শই তারকাদের আহত হওয়ার খবর মেলে। কখনও কারুর হাতে চোট, কখনও পায়ে তো আবার কখনও কারুর কেটে কুটে রক্ত ঝড়ে। অভিনেত্রী নুসরত ভারুচা (Nushrratt Bharuccha) এমনই এক ক্ষতের ছবি শেয়ার করলেন তাঁর অনুরাগীদের সঙ্গে। নুসরতের শেয়ার  করা ছবিতে দেখা যাচ্ছে, নায়িকার কপাল ফেটে রক্ত ঝরছে।

আসন্ন রোমাঞ্চ ঘরানার ছবি ‘আকেলি’র (Akelli) শুটিং নিয়ে ব্যস্ত রয়েছেন বলিউড অভিনেত্রী নুসরত ভারুচা (Nushrratt Bharuccha)। ছবির শুটিং সেটে থেকে ক্ষতবিক্ষত মুখের একটি ছবি শেয়ার করেছেন নায়িকা। যার ক্যাপশনে তিনি কেবল উল্লেখ করছেন ‘আকেলি’।

তবে নায়িকার এই ক্ষত (Nushrratt Bharuccha Injury) সত্যিকারের নাকি শুটিংয়ের জন্যে মেকআপ দিয়ে তৈরি করা ক্ষত সেই বিষয়ে কিছুই উল্লেখ করেননি তিনি। পুরো বিষয়কে কেন্দ্র করে ভক্তদের মধ্যে ধোঁয়াশা সৃষ্টি করেছেন তিনি।

ক্ষতবিক্ষত নুসরত ভারুচা... 

'আকেলি' (Akelli) ছবির পরিচালনা দিয়ে বলিউডে পরিচালক হিসাবে অভিষেক করছেন প্রনয় মিশ্রম। এর আগে 'কুইন' (Queen) এবং কম্যান্ড ৩ (Commando 3) ছবিতে সহ পরিচালক হিসাবে কাজ করেছেন তিনি। 'আকেলি' ছাড়াও নুসরতের পাইপলাইনে রয়েছে 'ছোড়ি টু' (Chhorii 2)