Netflix India: অরিজিনাল কনটেন্ট নিয়ে নেটফ্লিক্সে আসছে ১৭ টি নতুন ছবি, হাতে পপকর্ন নিয়ে রেডি তো?
Netflix India (Photo Credits: YouTube)

লকডাউনে ঘরে বসে দিন কাটাতে কাটাতে নিশ্চয়ই হাঁপিয়ে উঠেছেন। দীর্ঘদিন বড় পর্দায় নতুন কোনও সিনেমা দেখেননি মন ভার? চিন্তা নেই! নেটফ্লিক্সে আসছে ১৭ টি অরিজিনাল কনটেন্ট নিয়ে তৈরি ছবি। সঞ্জয় দত্ত থেকে ববি দেওল, নওয়াজউদ্দিন সিদ্দিকি নিয়ে আসছে আপনার জন্য দুর্দান্ত কিছু সিনেমা। ঘরে বসে পপকর্ন খেতে খেতে দেখে ফেলুন ছবিগুলি। ইতিমধ্যেই নেটফ্লিক্সের তরফে একটি প্রোমো সোশ্যাল মিডিয়ায় পোস্ট করা হয়। #ComeOnNetflix হ্যাশট্যাগে ভিডিও আপাতত ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

১৭ টি পুরো নতুন কনটেন্ট। শুধু সিনেমাই নয়। সিনেমার পাশাপাশি রয়েছে ওয়েব সিরিজ এবং শো। কী কী রয়েছে এই তালিকায়? এক ঝলকে দেখে নেওয়া যাক।

জানভি কাপুরের Gunjan Saxena: The Kargil Girl, সঞ্জয় দত্তের Torbaaz, কঙ্কনা সেন-ভূমি পেডেনকারের ডলি কিটি ও চামকতে সিতারে, রাধিকা আপ্তে-নওয়াজউদ্দিন সিদ্দিকির রাত আকেলি হ্যা, অনুরাগ বাসুর লুডো, ববি দেওলের Class of '83। এখানেই শেষ নয়, ইয়ামি গৌতম এবং ব্রিক্রান্ত মেসির Ginny Weds Sunny, অনিল কাপুর-অনুরাগ কাশ্যপের AK Vs AK, নওয়াজউদ্দিন সিদ্দিকির সিরিয়াস মেন, কাজল-মিথলার Palkar's Tribhanga, শাবানা আজমির Kaali Khuhi, Bombay Rose, Bhaag Beanie Bhaag। আরও আছে- পুজা ভাটের Bombay Begums, মাসাবা গুপ্তের মাসাবা মাসাবা।