Mouni Roy: সাতপাকে বাঁধা পড়ছেন মৌনী রায়, বিদেশে বসছে বাঙালি কন্যার বিয়ের এলাহি আয়োজন
Mouni Roy (Photo Credit: Instagram)

মুম্বই, ২৯ ডিসেম্বর: বলিউডে (Bollywood) ফের শুরু হয়েছে বিয়ের মরশুম। রাজকুমার রাও-পত্রলেখা, ভিকি কৌশল-ক্যাটরিনা কাইফের পর এবার বিয়ের পিঁড়িতে বসছেন মৌনী রায় (Mouni Roy )। দীর্ঘদিনের বন্ধু সূরয নাম্বিয়ারের সঙ্গে গাঁটছড়া বাঁধছেন মৌনী রায়। জানুয়ারি মাসেই বাঙালি কন্যা মৌনী রায়ের সঙ্গে বিয়ের পিঁড়িতে বসছেন তাঁর দুবাইয়ের বন্ধু সূরয (Suraj Nambiar)।

ইটি টাইমসের রিপোর্ট অনুযায়ী, ২৭ জানুয়ারি সূরযের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন মৌনী। তাঁর আগে ২৬ জানুয়ারি শুরু হবে বিয়ের সমস্ত অনুষ্ঠান। মৌনীর তুতো ভাইয়ের তরফে ওই খবর প্রকাশ করা হয়। যেখানে বাঙালি অভিনেত্রীর দুবাইয়ের বন্ধুর সম্পর্কে খোলসা করেন অভিনেত্রীর তুতো ভাই। তবে দুবাই (Dubai)  না ইতালিতে (Italy) বসবে মৌনীর বিয়ের আসর, সে বিষয়ে এখনও পরিবারের দ্বিধা রয়েছে বলে খবর। দুবাই বা ইতালিতে বিয়ের আসর বসলেও, মৌনীর আদি বাড়ি কোচবিহারে বসবে রিসেপশন।

আরও পড়ুন: COVID19: হু হু করে বাড়ছে করোনা, মহারাষ্ট্রে বৃদ্ধাশ্রমে কোভিডে আক্রান্ত ৬৭ জন, আতঙ্ক এলাকা জুড়ে

বেশ কিছুদিন ধরেই মৌনী রায়ের সঙ্গে সূরয নাম্বিয়ারের বিভিন্ন ছবি প্রকাশ্যে আসতে শুরু করে। লকডাউনের সময় মৌনী দুবাইতে আটকে পড়লে, সেখান থেকেই অভিনেত্রীর সঙ্গে তাঁর বিশেষ বন্ধুর একাধিক ছবি প্রকাশ্যে আসতে শুরু করে। তখন থেকেই শুরু হয় জল্পনা। তবে নিজেদের ব্যক্তিগত জীবন নিয়ে কখনও কোনও মন্তব্য সেভাবে করতে দেখা যায়নি মৌনী রায়কে। তবে এবার ব্যক্তিগত খোলস ছাড়িয়ে এবার প্রকাশ্যে আসতে শুরু করেছে মৌনী রায় এবং সূরয নাম্বিয়ারের বিয়ের খবর।