Bappi Lahiri: বাপ্পি লাহিড়ির শেষ যাত্রায় দেখা মেলেনি কেন মিঠুন চক্রবর্তীর, কী বললেন 'ডিস্কো ডান্সার'
Bappi Lahiri, Mithun Chakraborty (Photo Credit: Instagram)

মুম্বই, ১৮ ফেব্রুয়ারি:  বাপ্পি লাহিড়িকে (Bappi Lahiri) যেমন দেখেছেন, তেমনভাবেই মনে করতে চান। বাপ্পি লাহিড়িকে নিস্তেজ, নিস্তব্ধ অবস্থায় তিনি দেখতে চান না। তাই তিনি বাপ্পি লাহিড়ির শেষ যাত্রায় হাজির হননি। বাপ্পি লাহিড়ির মৃত্যুর পর সাংবাদিকদের সামনে মুখ খোলেন মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty)।

একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে হাজিল হয়ে মিঠুন চক্রবর্তী বলেন, বাপ্পি লাহিড়ির প্রয়াণের খবর যখন তিনি পান, সেই সময় তিনি বেঙ্গালুরুতে ছিলেন। সবচেয়ে বড় কথা, বাপ্পি লাহিড়িকে কোনওভাবেই তিনি ওভাবে দেখতে চান না বলে জানান মিঠুন চক্রবর্তী।

এসবের পাশাপাশি মিঠুন চক্রবর্তী আরও বলেন, বাপ্পি দার কোনও ইগো ছিল না। ইগো ছাড়া একজন মানুষ ছিলেন বাপ্পি লাহিড়ি। বলিউডে নৃত্যের অন্য ধারা তুলে ধরেছিলেন তিনি। আর তাঁকে সেই কাজে সাহায্য করেছেন বাপ্পি লাহিড়ি। তাঁকে বুঝে, তাঁর নাচের ছন্দ বুঝে বাপ্পি লাহিড়ি একের পর এক গান তৈরি করেন। ব্যাস, সেই থেকেই  তাঁরা একে অপরের সঙ্গে জুড়ে যান বলে জানান মিঠুন চক্রবর্তী।

আরও পড়ুন:  Alia Bhatt On Ranbir Kapoor: 'প্যার কিয়া তো ডরনা ক্যা', রণবীরের সঙ্গে সম্পর্ক নিয়ে খুল্লামখুল্লা আলিয়া

প্রসঙ্গত ১৫ ফেব্রুয়ারি মাঝ রাতে অ্যাবস্ট্র্যাক্ঠিভ স্লিপ অ্যাপনিয়ায় মৃত্যু হয় বাপ্পি লাহিড়ির। ১৬ ফেব্রুয়ারি সকালে সেই খবর প্রকাশ পেলে, গোটা দেশ শোকে মূহ্যমান হয়ে পড়ে।