Malaika, Amrita With Their Family (Photo Credit: Instagram)

মুম্বই, ১২ সেপ্টেম্বর: কী কারণে মালাইকা অরোরার (Malaika Arora) বাবা আত্মহত্যা (Suicide) করলেন, সে বিষয়ে এখনও কিছু জানানো হয়নি পুলিশের তরফে। তবে কঠিন সিদ্ধান্ত নেওয়ার আগে মালাইকা-অমৃতার (Amrita Arora) বাবা অনিল মেহতা (Anil Mehta) দুই মেয়েকে ফোন করেন বলে খবর। মালাইকা এবং অমৃতা, দুজনকেই অনিল মেহতা ফোন করে জানান, তিনি 'অসুস্থ এবং ক্লান্ত'। মালাইকা ওই সময় পুণেতে (Pune)  ছিলেন একটি ইভেন্টের কাজে। ফলে পুণে থেকেই বাবার ফোন ধরেন তিনি।  দুই মেয়ের সঙ্গে ফোনে কথা বলার পরই অনিল মেহতা ৬তলা থেকে ঝাঁপ দেন বলে খবর সর্বভারতীয় সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডে সূত্রে (যদিও এই খবরের সত্যতা যাচাই করেনি লেটেস্টলি বাংলা)।

আরও পড়ুন: Malaika Arora's Father Death: বাবার মৃত্যুতে বিধ্বস্ত মালাইকা, অভিনেত্রীর সঙ্গ ছাড়লেন না Arjun Kapoor, দেখুন ভিডিয়ো

বুধবার সকালে মালাইকা অরোরার বাবা অনিল মেহতার মৃত্যুর খবর মেলে। রিপোর্টে প্রকাশ, ব্যান্দ্রার বাসভবনের ৬তলা থেকে ঝাঁপ দিয়ে আত্মহত্যা করেন অনিল মেহতা। কী কারণে মালাইকার বাবা আত্মহত্যা করেন, সে বিষয়ে কিছু জানা যায়নি। পুলিশ ঘটনার তদন্ত শুরু করে। এমনকী, অনিল মেহতার মৃত্যুর পর মালাইকার বাবা, মায়ের বাড়িতে ফরেন্সিক দলকেও প্রবেশ করতে দেখা যায়। তবে কী কারণে অভিনেত্রীর বাবা আত্মহত্যা করেন, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

শুধু এই কঠিন সময়ে শুভানুধ্যায়ীরা যাতে তাঁদের একা থাকতে দেন, সে বিষয়ে গতরাতে আবেদন জানান মালাইকা অরোরা। নিজের সোশ্যাল হ্যান্ডেলে পোস্ট করে প্রত্যেকের কাছে এই আবেদন জানান অভিনেত্রী।