Malaika Arora-Arjun Kapoor Have Broken Up: মালাইকা, অর্জুনের বিচ্ছেদ? নিজেকে ঘরবন্দি করলেন নায়িকা
Malaika Arora, Arjun Kapoor (Photo Credit: Instagram)

মুম্বই, ১২ জানুয়ারি: অর্জুন কাপুর (Arjun Kapoor) এবং মালাইকা অরোরার নাকি বিচ্ছেদ হয়ে গিয়েছে? বলিউডলাইফ ডট কমের তরফে এমনই একটি রিপোর্ট প্রকাশ করা হয়েছে। যেখানে দাবি করা হয়েছে, অর্জুন কাপুর এবং মালাইকা অরোরা (Malaika Arora) নিজেদের ৬ বছরের সম্পর্কে ইতি টেনেছেন। অর্জুনের সঙ্গে বিচ্ছেদের পর মালাইকা নাকি নিজেকে ঘরবন্দি করে ফেলেছেন। গত ৬ দিন ধরে মালাইকা ঘর থেকে বের হননি। বিচ্ছেদের পর মালাইকা একেবারে নিজেরে ঘরবন্দি করে ফেলেছেন বলে প্রকাশ।

গত ৬ দিন ধরে মালাইকা অরোরা যখন নিজেকে ঘরে বন্দি করে রেখেছেন, সেই সময় অর্জুন কাপুর একবারের জন্যও অভিনেত্রীর সঙ্গে দেখা করতে যাননি। এমনকী, বোন রিয়া কাপুরের বাড়ির কাছেই মালাইকা থাকেন। রিয়ার (Rhea Kapoor) বাড়িতে সম্প্রতি ডিনারে হাজির হলেও, অর্জুনকে দেখা যায়নি মালাইকার বাড়িতে যেতে। যা নিয়ে বলিউডে বেশ চর্চা শুরু হয়ে যায়। অর্জুন কাপুরের সঙ্গে শেষ পর্যন্ত মালাইকার বিচ্ছেদ নিয়ে জোর জল্পনা শুরু হয়েছে।

আরও পড়ুন:  Omicron: ইউরোপ করোনার ভয়াবহ রূপ, গত সপ্তাহে আক্রান্ত ৭ মিলিয়ন মানুষ, জানাল হু

যদিও মালাইকা অরোরা বা অর্জুন কাপুরের তরফে এ বিষয়ে এখনও পর্যন্ত কোনও মন্তব্য করা হয়নি। নিজেদের সম্পর্ককেও যেমন সব সময় আগল দিয়ে রাখেন অর্জুন-মালাইকা। তেমনি বিচ্ছেদের গুঞ্জনেও দুজনে মুখে কুলুপ এঁটেছেন।

শোনা যায়, অর্জুন কাপুরের জন্যই নাকি আরবাজ খানের সঙ্গে দীর্ঘ সম্পর্কে ইতি টানেন মালাইকা অরোরা। বলিউডের আনাচে কানাচে এমন গুঞ্জন শোনা গেলেও, মালাইকা কখনও মুখ খোলেননি। ২০১৯ সালে নিজেদের সম্পর্কে শিলমোহর দেন মালাইকা এবং অর্জুন। তবে তাঁরা কবে বিয়ে করছেন, সে বিষয়ে সব সময় এড়িয়ে গিয়েছেন বলিউডের এই দুই তারকা।