'Kangana Ranaut Should Be Investigated by NCB': 'কঙ্গনা রানাওয়াত আইনের উর্দ্ধে নন, তদন্ত শুরু করুক এনসিবি', বললেন মহারাষ্ট্রের বিজেপি নেতা
কঙ্গনা রানাওত File Image | (Photo Credits: Instagram)

মুম্বই, ২৪ সেপ্টেম্বর: কঙ্গনা রানাওয়াতকে (Kangana Ranaut) মাদক-যোগে জিজ্ঞাসাবাদ করা হোক। আইনের উর্দ্ধে কেউ নন। কঙ্গনা যদি বলে থাকেন তিনি মাদকাসক্ত (Drug Addict), তাহলে তাকে অবিলম্বে জিজ্ঞাসাবাদ করা হোক। মহারাষ্ট্রের বিজেপি নেতা প্রবীণ দাড়েকরের (BJP leader Pravin Darekar) কথায়, "যদি কঙ্গনা বলে থাকেন তিনি মাদকাসক্ত ছিলেন একসময়। তাহলে নারকোটিক্স কন্ট্রোল অ্যান্ড ব্যুরোর (NCB) উচিত অবিলম্বে তাকে জিজ্ঞাসাবাদ করুক। আমাদের দেশের আইন সকলের জন্য সমান নয়।" সুশান্ত সিং রাজপুতের মৃত্যু তদন্তে মাদক-যোগে অভিনেত্রী রিয়া চক্রবর্তীকে (Rhea Chakraborty) গ্রেফতার করেছেন এনসিবি। এখনও ঘটনার তদন্ত চালাচ্ছে সিবিআই।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর তদন্তে মাদক যোগে এবার নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো-র নজরে দীপিকা পাড়ুকোন, শ্রদ্ধা কাপুর, সারা আলি খান এবং রাকুল প্রীত সিং। চলতি সপ্তাহেই চার অভিনেত্রীকে এনসিবি অফিসে হাজিরার নির্দেশ দেওয়া হয়েছে। এনসিবি-র নজরে এবার বলিউডের এই মুহূর্তের সবচেয়ে বড় তারকারা। এরমধ্যেই অভিনেতা শেখর সুমনের ছেলে অধ্যয়ন সুমন দাবি করেন কঙ্গনা একসময় মাদকাসক্ত ছিলেন। এই অভিযোগের ভিত্তিতেই তদন্তের নির্দেশ দিয়েছে মুম্বই পুলিশ। বিজেপি নেতার কথায়, এই ইন্ডাস্ট্রিতে নতুন হোক কিংবা কোনও পুরনো কোনও অভিনেতা কিংবা অভিনেত্রীর যদি মাদক যোগ থাকে, তাহলে তা কোনওভাবেই বরদাস্ত করা হবে না। প্রশ্ন তোলেন তিনি, বলেন, "এত বড় ফিল্ম ইন্ডাস্ট্রিকে রক্ষা করার জন্য আমাদের কী উচিত নয় এখন থেকেই সতর্ক হওয়া?"

পাশাপাশি শিবসেনা-চালিত বিএমসিকেও এদিন তুলোধনা করেন দাড়েকর। প্রবল বৃষ্টির জলে বানভাসী মুম্বই। তিনি লেখেন, "সাত থেকে আট মাস তারা সময় পেয়েছেন বানভাসী এলাকা চিহ্নিত করার জন্য। অর্থ যোগানেরও কোনও অভাব নেই। প্রয়োজনীয় মেশিনও রয়েছে বিএমসির কাছে। তা স্বত্ত্বেও যদি বৃষ্টি হলেই এভাবে রাস্তায় জল জমে তাহলে গত ৪০ বছর ধরে কী করছে বিএমসি?"