Sunny Leone: 'মধুবন মে রাধিকায়' রাধাকৃষ্ণের ভাবমূর্তিতে আঘাত করেছেন সানি লিওন, অভিযোগ
Sunny Leone (Photo Credit: Instagram)

মুম্বই, ২৭ ডিসেম্বর:  ফের আইনি জটিলতায় সানি লিওনের মিউজিক ভিডিয়ো। দিল্লির এক আইনজীবীর তরফে সানি লিওনের (Sunny Leone) মিউজিক ভিডিয়ো মধুবন মে রাধিকার বিরুদ্ধে অভিযোগ দায়ের করা হয়। মধুবন মে রাধিকা (Madhuban Mein Radhika) নামে ওই গানের মাধ্যমে সানি লিওনের চটুল নাচ এবং অঙ্গভঙ্গি ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছে। শিগগিরই যাতে বলিউজ অভিনেত্রীর ওই মিউজিক ভিডিয়ো নিষিদ্ধ করা হয়, সে বিষয়ে আবেদন জানান দিল্লির ওই আইনজীবী। সানি লিওনের পাশাপাশি মিউজিক কোম্পানি, মনোজ যাদব, গায়িকা কণিকা কাপুর (Kanika Kapoor), সারিব, তোষি এবং অরিন্দম চক্রবর্তীর বিরুদ্ধে দায়ের করা হয়েছে অভিযোগ।

 

হিন্দু (Hindu)  ধর্মীয় অনুযায়ী শ্রীকৃষ্ণ এবং রাধিকার ভাবমূর্তি কালিমালিপ্ত করা হয়েছে সানি লিওনের মধুবন মে রাধিকায়। ওই গানে সানি লিওনের চটুল অঙ্গভঙ্গি, পোশাক হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছে। প্রসঙ্গত কোহিনুর-এর দিলীপ কুমার এবং মীনা কুমারিকে দেখা যায় মধুবন মে রাধিকা গানে। কিন্তু এবার সেই গানই সানি লিওন এবং কণিকা কাপুর যেভাবে উপস্থাপন করেছেন, তার বিরুদ্ধে আইনের দ্বারস্থ হন দিল্লির ওই আইনজীবী।

আরও পড়ুন: Katrina Kaif Wishes Salman Khan: 'ভালবাসার আলোয় ভরুক জীবন', জন্মদিনে সলমনকে কী বললেন ক্যাটরিনা দেখুন

জাতীয় পুরোহিত মহাসভার প্রধান মহেশ পাঠক অভিযোগ করেন, ব্রিজভূমির ভাবমূর্তিকে নষ্ট করা হয়েছে সানি লিওনের ওই মিউজিক ভিডিয়োর মাধ্যমে। মধুবন মে রাধিকা-য় শ্রীকৃষ্ণ এবং রাধিকার ভাবমূর্তিতে কালি ছেটানোর চেষ্টা করা হয়েছে বলে অভিযোগ করেন মহেশ পাঠক। সানি লিওন সহ কণিকা কাপুরদের বিরুদ্ধে যদি পদক্ষেপ না করা হয়, তাহলে তাঁরা আদলতের দ্বারস্থ হবেন বলেও স্পষ্ট জানানো হয়েছে জাতীয় পুরোহিত মহাসভার তরফে।