RIP Sushant Singh Rajput: সুশান্ত সিং রাজপুতের প্রয়াণের ১ মাস, প্রদীপ জ্বালিয়ে স্মরণ প্রাক্তন প্রেমিকা অঙ্কিতা লোখাণ্ডের
অঙ্কিতার পোস্ট (Photo Credits: Instagram

দেখতে দেখতে একটা মাস, হ্যাঁ বর্ষণ সিক্ত ১৪ জুনের পর কেটে গেছে অনেকগুলি দিন। আজ ১৪ জুলাই। প্রতিভাবান বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতের (Sushant Singh Rajput) মৃত্যুর পর একটা মাস কাটল। বান্দ্রায় নিজের ফ্ল্যাটেই গলায় ফাঁস লাগিয়ে আত্মঘাতী হন সুশান্ত সিং রাজপুত। গোটা বিনোদন দুনিয়া ও বিশ্বজুড়ে ছড়িয়ে থাকা সুশান্ত অনুরাগীদের কেউই এই খবরকে সত্যি বলে মেনে নিতে পারেননি। বছর ৩৪-এর তরতাজা প্রাণটা যে একালে ঝরে গিয়েছে, একথা কারোরই বিশ্বাস হয়নি। তবে সুশান্তের আত্মহননের ঘটনা বি-টাউনের লবি বাজি, নেপোটিজম ঘটনা নিয়ে কম বিতর্ক হয়নি। কেন একের পর এক ছবিতে কাজের সুযোগ পেয়েও তাঁকে হারাতে হল, তানিয়ে অনুরাগী মহল প্রশ্ন তুলেছে।

নেটিজেনদের তোপের মুখে পড়তে হয়েছে সলমন খান, আলিয়া ভাট, মহেশ ভাট, করণ জোহর ও রেহা চক্রবর্তীকে। কয়েকদিন আগেও সুশান্ত প্রসঙ্গে থানায় হাজিরা দিতে হল বলিউডের সুপারস্টার ডিরেক্টর সঞ্জয় লিলা বনশালিকে। এত কিছুর মধ্যেই প্রিয় অভিনেতার অকাল প্রয়াণে মন উজাড় করে শ্রদ্ধা জানালেন সুশান্ত ভক্তরা। আর মৃত্যুর একমাস পরে গণেশের মূর্তি সামনে প্রদীপ জ্বালিয়ে সুশান্তকে স্মরণ করলেন প্রাক্তন প্রেমিকা তথা টেলি তারকা অঙ্কিতা লোখান্ডে। সেই ছবি শেয়ার করে ইনস্টাগ্রাম প্রোফাইলে অঙ্কিতা লিখেছেন ছবিতে দেখা যাচ্ছে গণপতির মূর্তি সামনে জ্বলছে প্রদীপ। সাদা ফুলে ঢেকে আছের প্রদীপের চারপাশ। ক্যাপশনে লেখা, চাইল্ড অফ গড। নাম না করেও নিজের মতো প্রিয় মানুষটিকে স্মরণ করলেন অঙ্কিতা।

উল্লেখ্য, জনপ্রিয় টিভি ধারাবাহিক ‘পবিত্র রিশতা’-র হাত ধরে বলিউডে পা রাখেন সুশান্ত সিং রাজপুত। সেই ধারাবাহিকেই তাঁর বিপরীতে ছিলেন অঙ্কিতা লোখান্ডে। তবে ছোটপর্দা ছেড়ে সুশান্তের রণতরী যখন বি-টাউনের বক্সঅফিসে নোঙর বাঁধল ততক্ষণে এই জুটির মধ্যে দূরত্ব বাড়তে শুরু করেছে। যুগলেই এরপর এক সময় জানান যে তাঁদের ৬ বছরের প্রেমের সম্পর্কের ইতি ঘটেছে। রীতিমতো পোস্ট করে ব্রেক আপের খবর প্রকাশিত হয়। বলিুড ইন্ডাস্ট্রির যে গুটিকয় ব্যক্তিত্ব সুশান্তের শেষকৃত্যে উপস্থিত ছিলেন, তাঁদের মধ্যে একজন হলেন অঙ্কিতা লোখান্ডে। সুশান্তের শেষ ছবি ‘দিল বেচারা’ মুক্তি পাচ্ছে আগামী ২৪ জুলাই ডিজনি ও হটস্টারে।