RIP Jagdeep: দাদু জগদীপকে চুমু খাচ্ছেন, ইনস্টাগ্রামে শৈশবের স্মৃতি শেয়ার করলেন নাতি মিজান জাফরি
মিজান জাফরি (Photo Credits: Instagram)

সবদিক থেকেই ভয়ঙ্কর বছরের তালিকায় জায়গা করে নিয়েছে ২০২০ সাল। কারণ অবশ্যই মহামারী কোভিডের থাবা। মারণ ভাইরাসের গ্রাসে কত যে শিল্পী চিরঘুমে শায়িত হয়েছেন তার হিসেব। সবমিলিয়ে বেশ খারাপ সময়ে ভারতের সিনেমা ইন্ডাস্ট্রি বলিউড। একের পর দেউটি নিভে যাচ্ছে। আমরা হারিয়েছি ঋষি কাপুরের মতো অভিনেতাকে। একদিন আগেই ঘুমের দেশে চলে গিয়েছেন প্রবীণ বলিউড অভিনেতা কমেডিয়ান জগদীপ। ৮ জুলাই তিনি শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। বলিউডে চারশোরও বেশি ছবিতে অভিনয় করেছেন তিনি। তবে ‘শোলে’-র সুর্মা ভোপালিকে সবাই মনে রেখেছে। অভিনয় দিয়ে বহু মানুষের হৃদয় জিতে নিয়েছেন জগদীপ।

প্রয়াত অভিনেতার নাতি তথা জাভেদ জাফরির ছেলে মিজান জাফরি (Meezaan Jaffrey) এক ইনস্টাগ্রাম পোস্টে স্মৃতি হয়ে যাওয়া দাদুকে স্মরণ করলেন। শেয়ার করলেন শৈশবে দাদুর সঙ্গে কাটানো মুহূর্তের ছবি। মালালে-র অভিনেতা এক অ্যাডরেবল ছবি শেয়ার করেছেন। ছবিতে দেখা যাচ্ছে দাদু জগদীপ গালে চুম্বন করছে ছোট্ট মিজান। এই ছবির সঙ্গে ক্যাপশনে হৃদয় ও দুঃখের ইমোজি শেয়ার করেছেন মিজান।

 

View this post on Instagram

 

❤️😞

A post shared by Meezaan (@meezaanj) on

বৃহস্পতিবার সকালে মুম্বইয়ের মাজগাঁও কবরস্থানে প্রয়াত অভিনেতার শেষকৃত্য সম্পন্ন হয়। স্বল্প সংখ্যাক পারিবারিক সদস্য, দুএকজন ঘনিষ্ঠ আত্মীয়দের সঙ্গে নিয়ে ছেলে জাভেদ জাফরি ও নাভেদ জাফরি বাবার শেষকৃত্যে উপস্থিত ছিলেন। বলিউডের কমেডিয়ান জনি লিভারও জগদীপকে শেষ শ্রদ্ধা জানাতে কবরস্থানে যান। তাঁর প্রথম বলিউডি ছবিতে সহ অভিনেতা ছিলেন জগদীপ। মহামারী করোনাভাইরাসের জেরে প্রয়াত অভিনেতার শেষকৃত্যে বলিউডের বেশি মানুষ উপস্থিত থাকতে পারেনি।