Sana Saeed Engagement: বাগদান সারলেন ‘কুছ কুছ হোতা হ্যায়’র ছোট্ট অঞ্জলি, খুঁজে পেলেন রাহুলকে
Sana Saeed and boyfriend Csaba Wagner (Photo Credits: Instagram)

মুম্বই, ২ জানুয়ারিঃ ‘কুছ কুছ হোতা হ্যায়’ (Kuch Kuch Hota Hai) শাহরুখ খান (Shah Rukh Khan) এবং কাজলের (Kajol) এভারগ্রিন চলচ্চিত্র। রাহুল এবং অঞ্জলির বন্ধুত্ব-খুনসুটি-প্রেম যতবারই ছবি দেখা হোক না কেন, তা কখনই পুরনো হয়নি দর্শকদের কাছে। করণ জোহার (Karan Johar) পরিচালিত এই ছবির ছোট্ট অঞ্জলিকে নিশ্চয়ই সবার মনে আছে। অভিনেত্রী সানা সৈয়দকে (Sama Saeed) আবার সেই করণ জোহারের পরিচালনাতেই দেখা গিয়েছে ‘স্টুডেন্ট অফ দ্য ইয়ারে’ (Students Of The Year)। এখন আর ছোট্টটি নেই সে। বাগদান সেরে ফেললেন সানা। লস অ্যাঞ্জেলসের (Los Angeles) প্রেমিক সবা ওয়াগনরের (Csaba Wagner) সঙ্গে বাগদানের মুহূর্ত ভাগ করে নিলেন সানা।

দেখুনঃ 

 

View this post on Instagram

 

A post shared by Sana Saeed (@sanaofficial)

 

রবিবার বছরের প্রথম দিনে বিদেশি প্রেমিকের সঙ্গে বাগদান সারলেন বলিউড অভিনেত্রী সানা সৈয়দ। বর্ষবরণের রাতে প্রেমিকাকে আংটি দিয়ে বিয়ের প্রস্তাব দিয়েছেন প্রেমিক। হাঁটু মুড়ে বসে আংটি বাড়িয়ে দেন সবা। সেই প্রস্তাবে একেবারে আহ্লাদে আটখানা অভিনেত্রী।আংটি গ্রহণ করে সেই প্রস্তাবে একগাল হাসি নিয়ে সম্মতি জানালেন সানা (Sana Saeed)। দুজনের সেই বিশেষ মুহূর্ত ক্যামেরাবন্দি করে ভক্তদের সঙ্গে ভাগ করে নিয়েছিন সানা। যুগলের পরনে মানানসই কালো পোশাক।

দেখুনঃ 

 

View this post on Instagram

 

A post shared by Sana Saeed (@sanaofficial)

 

জীবনের এক নতুন পর্যায় শুরু করতে চলেছেন অভিনেত্রী (Sana Saeed)। সহকর্মী থেকে শুরু করে শুভাকাঙ্ক্ষী এবং ভক্তমহল ভরিয়ে দিলেন শুভেচ্ছাবার্তায়। সদ্য প্রেমের এক বছর পূর্ণ করেছেন যুগল। প্রেমের বছর ঘুরতে না ঘুরতেই বাগদান। অভিনেত্রীর প্রেমিক সবা ওয়াগনর পেশায় সাউন্ড ইঞ্জিনিয়ার।