Katrina-Vicky Wedding: আজই বিয়ে, কখন সাতপাকে বাঁধা পড়ছেন ক্যাটরিনা-বিকি দেখুন
Katrina Kif, Vicky Kaushal (Photo Credit: Innstagram)

মুম্বই, ৯ ডিসেম্বর: অপেক্ষা আর মাত্র কয়েক ঘণ্টার। তারপরই সাতপাকে বাঁধা  পড়বেন ক্যাটরিনা কাইফ (Katrina Kaif) এবং বিকি কৌশল। বলিউডের এই প্রথম সারির জুটির বিয়ের আসরে হাজির হবেন তাঁদের পরিবার এবং ঘনিষ্ঠ বন্ধুরা। বৃহস্পতিবার রাজস্থানের সিক্স সেনসেস বারওয়ারা ফোর্টে বসছে বিয়ের আসর। সেখানে আজ দুপুর ৩.৩০ থেকে ৩.৪৫-এর মধ্যে সাতপাকে বাঁধা পড়বেন ক্যাটরিনা কাইফ এবং বিকি কৌশল (Vicky Kaushal)। সাত ফেরার পর বিকি, ক্যাট ফের খ্রিস্টান মতে 'হোয়াইট ওয়েডিং' সারবেন বলে খবর। তবে খ্রিস্টান মতে কখন ক্যাটরিনা কাইফ, বিকি কৌশল তাঁজের বিয়ে সারবেন, সে বিষয়ে এখনও কিছু জানা যায়নি।

জানা যাচ্ছে, ৮ ডিসেম্বর ক্যাটরিনা কাইফ এবং বিকি কৌশলের বিয়েের জন্য হাজির অতিথিরা জঙ্গল সাফারিতে বের হন। সেখান থেকে ফিরে তাঁরা ক্যাট, বিকির গায়ে হলুদের অনুষ্ঠানে হাজির হন। সন্ধেয় বসে মেহেন্দির আসর। বলিউডের (Bollywood) এই জনপ্রিয় জুটির বিয়ের অনুষ্ঠানের জন্য সিক্স সেনসেস বারওয়ারা ফোর্টে হাজির হন কবীর খান, মিনি মাথুর নেহা ধুপিয়া (Neha Dhupia), অঙ্গদ বেদীরা (Angad Bedi)।

আরও পড়ুন:  Katrina-Vicky Wedding: ক্যাটরিনা-বিকির বিয়ে রাজস্থানে, ওই সময় কী করছেন সলমন? জানেন

ক্যাটরিনা কাইফ এবং বিকি কৌশল তাঁদের বিয়েতে এত কড়াকড়ি করছেন, কারণ এই দম্পতি হয়ত তাঁদের বিশেষ দিনের ফুটেজ একটি ওটিটি প্ল্যাটফর্মের কাছে বিক্রি করেছেন। জনপ্রিয় ওই ওটিটি প্ল্যাটফর্ম ১০০ কোটিতে ক্যাটরিনা কাইফ এবং বিকি কৌশলের বিয়ের ফুটেজ কিনছে বলে খবর মেলে। যদিও ক্যাট বা বিকি কিংবা তাঁদের পরিবারের তরফে এ বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি।