Katrina-Vicky Wedding: ক্যাটরিনা-বিকির বিয়ে রাজস্থানে, ওই সময় কী করছেন সলমন? জানেন
Katrina Kaif, Salman Khan (Photo Credit: File Photo)

মুম্বই, ৮ ডিসেম্বর:  ৯ ডিসেম্বর রাজস্থানে (Rajasthan) বিকি কৌশলের সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন ক্যাটরিনা কাইফ (Katrina Kiaf)। রাজস্থানের সিক্স সেনসেস বারওয়ারা ফোর্টে বসবে ক্যাটরিনা কাইফ এবং বিকি কৌশলের (Vicky Kaushal) বিয়ের আসর। ক্যাটরিনা যখন রাজস্থানে বিকি কৌশলের সঙ্গে সাতপাকে বাঁধা পড়ছেন, সেই সময় সলমন খান কি করছেন জানেন? সলমন খান (Salman Khan) ওই সময় রিয়াধে থাকছেন তাঁর দাবাং ট্যুরের জন্য়। সলমন খানের এই দাবাং ট্যুরের সঙ্গী এক সময় ক্যাটরিনাও ছিলেন। তবে এবার সেখানে দেখা যাবে সাই মঞ্জরেকর, শিল্পা শেট্টিদের (Shilpa Shetty)। জ্যাকলিন ফার্নান্ডেজেরও সেখানে থাকার কথা থাকলেও, তিনি এই মুহূর্তে ভারতেই রয়েছেন বলে খবর।

জানা যাচ্ছে, সলমন খানের বাবা, মা যাতে রাজস্থানে যেতে পারেন, সে বিষয়ে আশা প্রকাশ করেন ক্যাটরিনা। কিন্তু বার্ধক্যজনিত কারণে স্বাস্থ্যের দিকে তাকিয়ে সেলিম খান এবং সালমা খান রাজস্থানে যাচ্ছেন না। সলমন এবং তাঁর বাবা, মা ক্যাটরিনার বিয়েতে না গেলেও, অভিনেতার দুই বোন আলভিরা খান এবং অর্পিতা খান শর্মা অনুষ্ঠানে হাজির হবেন বলে খবর।

আরও পড়ুন:  Katrina-Vicky Wedding: ৫ বছরের ছোট বিকিকে বিয়ে করছেন ক্যাটরিনা, কী বললেন কঙ্গনা

 

View this post on Instagram

 

অন্যদিকে বিকি কৌশলের সঙ্গে বিয়ের পরই সলমনের সঙ্গে টাইগার থ্রি-র শ্যুটিং শুরু করবেন ক্যাটরিনা কাইফ। ব্যক্তিগত সম্পর্কের জের যে কাজের জগতে একদমই পড়তে দিচ্ছেন না এই দুই তারকা, তা বেশ স্পষ্ট।