Kangana Ranaut at Ayodhya: 'মনে হচ্ছে দেবলোকে এসেছি', অযোধ্যায় পা রেখেই বললেন কঙ্গনা
Kangana Ranaut at Ayodhya (Photo Credits: ANI)

অযোধ্যা, ২১ জানুয়ারিঃ আগামীকাল ২২ জানুয়ারি। অযোধ্যায় (Ayodhya) নবনির্মিত রাম মন্দিরের (Ram Mandir) উদ্বোধন। এদিন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর হাতে হবে রামলালার প্রাণ প্রতিষ্ঠা (Ram Mandir Pran Pratishtha)। সময়ে বেলা ১২টা বেজে ২০ মিনিট। কেন্দ্র সরকারের তরফে এদিন রাজ্যে রাজ্যে অর্ধ দিবস ছুটির ঘোষণা করা হয়েছে। আগামীকালের অনুষ্ঠানের জন্যে ইতিমধ্যেই দেশ বিদেশ থেকে ভক্তরা ভিড় করতে শুরু করেছেন অযোধ্যা। ফুল, আলোয় সেজে উঠেছে রাম জন্মভূমি। বলিপাড়া থেকে তারকারাও একে একে আসতে শুরু করেছেন। অনুপম খের (Anupam Kher), কঙ্গনা রানাউত (Kangana Ranaut), বিবেক ওবেরয় থেকে শুরু করে দক্ষিণী তারকা রজনীকান্ত, ধনুষও রওনা দিয়েছেন অযোধ্যার উদ্দেশ্যে। শনিবার সকাল সকাল অযোধ্যা পৌঁছে গিয়েছেন কঙ্গনা (Kangana Ranaut at Ayodhya)।

অযোধ্যা গিয়ে তিনি সবার আগে হনুমানগড়হি মন্দির দর্শন করেন। পুজো দিয়েছেন। রামলালার প্রাণ প্রতিষ্ঠার আগে প্রধানমন্ত্রীর (Narendra Modi) স্বচ্ছতা অভিযানে অংশ নিয়ে মন্দিরে ঝাঁট দিতে দেখা গিয়েছে 'তেজস' অভিনেত্রীকে। এই অভিযানে অংশ নিতে জনসাধারণের কাছেও অনুরোধ করেছেন তিনি।

হনুমানগড়হি মন্দিরে ঝাঁট দিলেন কঙ্গনা...

সাংবাদিকদের মুখোমুখি হয়ে এদিন কঙ্গনা বললেন, 'আপনারা সকলে এখানে আছেন। আপনারা সকলেই সাক্ষী গোটা অযোধ্যা নতুন কনের মত সেজে উঠছে। চারিদিকে ফুলের বাহার। ভজন, কীর্তন, যজ্ঞ চলছে সর্বত্র। মনে হচ্ছে যেন দেবলোকে চলে এসেছি'।

সাংবাদিকদের মুখোমুখি কঙ্গনা...

রাম মন্দির উদ্বোধনী অনুষ্ঠানে কংগ্রেস, সিপিএম, সমাজবাদী পার্টি, আম আদমি পার্টি সহ একাধিক বিরোধী শিবির উপস্থিত থাকছে না বলে দলের তরফে আগেই স্পষ্ট জানিয়ে দেওয়া হয়েছে। সেই প্রসঙ্গে কঙ্গনা বলেন, 'যদি তাঁদের সাধ্য থাকত তাহলে তো রাম আগেই চলে আসতেন। কিন্তু রাম এখন এসেছেন। তার পিছনে নিশ্চয়ই কোন কারণ আছে। যাদের আসতে ইচ্ছা হবে না তাঁরা আসবেন না'।