Janhvi Kapoor: সালোয়ারের প্রাইস ট্যাগ খুলতেই ভুলে গেলেন জাহ্নবী কাপুর, কার ভাবনায় মজে ছিলেন শ্রীদেবী কন্যা?
জাহ্নবী কাপুর (Photo Credits: Yogen Shah)

মুম্বই, ২৫ অক্টোবর: বলিউডের (Bollywood) অভিনেতা- অভিনেত্রীদের (Actor-Actress) শুধুমাত্র দক্ষ অভিনয়ই আকর্ষণের কারণ তা নয়। তাঁরা ফ্যাশন ফিগারও বটে। কাঁটা লাগা ড্রেস হোক কিংবা সলমন খানের ব্রেসলেট, সবটাই ফ্যানেরা নিজের করে নেন। তারকারা যাই  করুন না কেন তা নিয়ে মজে থাকেন ফ্যানেরা। জামাকাপড়ের স্টাইল নিয়ে পান থেকে চুন খসলেই নেটিজেনদের নিন্দার মুখে পড়তে হয় সেলেবদের। ঠিক যেমনটা পড়লেন অভিনেত্রী জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)।

নেটিজেনদের টিটকিরির (Trolled)মুখে পড়লেন জাহ্নবী। সচরাচর বলি ফ্যাশনের স্পটলাইটে থাকেন তিনি। কিন্তু কেন? হলুদ সালোয়ার পরে গাড়িতে ওঠার সময় ফ্রেমবন্দি হলেন পাপারাৎজিদের ক্যামেরায়। সালোয়ারের (Salwar) ওড়নায় (Dupatta) আটকানো প্রাইস ট্যাগ (Price Tag) খুলতেই ভুলে গিয়েছেন তিনি। ছবিটি সোশ্যাল মিডিয়ায় শেয়ার হতেই ট্রোলড হলেন জাহ্নবী। আরও পড়ুন,  বিয়ের হাওয়ায় গা ভাসানো শুরু, ১৪ দিন পর বিয়ের পিঁড়িতে বসছেন রণবীর কাপুর- আলিয়া ভাট

কার ভাবনায় মজে ছিলেন জাহ্নবী? নতুন প্রেম জীবনে আসার সম্ভাবনা নেহাত উড়িয়ে দেওয়া যায় না। কিন্তু নেটিজেনরা কী বললেন? নেটিজেনরা মস্করা করে বলেন তাঁর জীবনে এতো তাড়া যে প্রাইস ট্যাগ খুলতেই ভুলে গেছেন শ্রীদেবীকন্যা।