Alia Bhatt and Ranbir Kapoor Marriage: বিয়ের হাওয়ায় গা ভাসানো শুরু, ১৪ দিন পর বিয়ের পিঁড়িতে বসছেন রণবীর কাপুর- আলিয়া ভাট

সামনেই বিয়ের মরশুম। এই মরশুমে বিয়ে (Wedding) করতে লাইন লাগিয়ে আছেন একাধিক তারকা। এরই মধ্যে গুঞ্জন উঠেছিল রণবীর কাপুর (Ranbir Kapoor)- আলিয়া ভাটের (Alia Bhatt) বিয়ের। ইতিমধ্যেই তাদের বিয়ের কার্ডও ভাইরাল হয়েছে। রালিয়ার (RAliya) সম্পর্কের শুরুর পর থেকে অনেক ভুয়ো খবর (Fake news) ছড়ায়। সোশ্যাল মিডিয়ায় বার বার ভাইরাল হয় তাঁদের বিয়ের ভুয়ো ছবি, কখনো আবার বিয়ের আমন্ত্রণ পত্র। তবে আর নয়। সব গুঞ্জন, ভুয়ো খবরে ইতি টানতে চলেছেন রালিয়া জুটি।

আইডিভার রিপোর্ট অনুযায়ী, তাঁরা বিয়ে করতে উড়ে যাচ্ছেন ফ্রান্স (France)। সামনের নভেম্বরেই আসতে চলেছে এই শুভ দিনটি। এটি শুধু একটি রিপোর্টই নয়, অন্যান্য সূত্র থেকেও খবর এসেছে ডিজাইনার সব্যসাচী মুখার্জির (Sabyasachi Mukherjee) ডিজাইন করা পোশাকেই তাঁরা বসতে চলেছেন বিয়ের পিঁড়িতে। কয়েকবছর ধরেই বলিউডের তারকাদের বিয়ের সঙ্গে সব্যসাচী মুখার্জির নাম ওতঃপ্রোত জড়িয়ে যাচ্ছে। সব্যসাচী মুখার্জির ডিজাইন ছাড়া বিয়েই করছেন না হেভিওয়েট কাপলরা। রণবীর-দীপিকা , বিরাট- অনুষ্কা, নিক- প্রিয়াঙ্কা সেজে উঠেছিলেন তাঁর ডিজাইনেই। এবারও তার অন্যথা হলো না। রণবীর- আলিয়াও নিজেদের জন্য বেছেছেন সব্যসাচী মুখার্জিকেই। আরও পড়ুন, দুই বাংলার চলচ্চিত্র উৎসবে কারা জিতলেন সেরার শিরোপা?

শোনা যাচ্ছে সেলিব্রিটি সেফ রিতু ডালমিয়ার কাছেও হাজির হয়েছেন দুই পরিবারের সদস্য। রণবীর-আলিয়ার বিয়ের মেনু ঠিক করতেই আপাতত ব্যস্ত রিতু ডালমিয়া। প্রসঙ্গত, বিরাট-অনুষ্কার বিয়ের মেনুতেও ছিল রিতু ডালমিয়ার ছোঁয়া। তবে এ বিষয়ে একেবারে মুখে কুলুপ এঁটে রয়েছে দুই পরিবার।