Jacqueline Fernandez: আদালতের দ্বারস্থ জ্যাকলিন, বিদেশে যাওয়ার অনুমতি চাইছেন নায়িকা
Jacqueline Fernandez (Photo Credit: Instagram)

মুম্বই, ১১ মে:  আর্থিক তছরুপের মামলায় সুকেশের সঙ্গে নাম ডড়ানোর পর থেকেই বিপাকে বলিউড (Bollywood) অভিনেত্রী জ্যাকলিন ফার্নান্ডেজ (Jacqueline Fernandez)। আর্থিক তছরুপের মামলায় জ্যাকলিনের নাম জড়ানোর পর তাঁর বিদেশ যাত্রার উপর স্থগিতাদেশ জারি করা হয়েছে আদালতের তরফে। বিদেশ যাত্রায় স্থগিতাদেশের মধ্যে এবার জ্যাকলিন ফের আদালতের দ্বারস্থ। আগামী ১৫ দিনের জন্য জ্যাকলিন যাতে আবু ধাবিতে যেতে পারেন আইফার জন্য, সে বিষয়ে অনুমতে চেয়ে আবেদন করেন বলিউড অভিনেত্রী। আবু ধাবির (Abu Dhabi) পাশাপাশি নেপাল, ফ্রান্সেও যাওয়ার অনুমতি চান জ্য়াকলিন ফার্নান্ডেজ।

সম্প্রতি অর্পিতা খান শর্মা (Arpita Khan Sharma) এবং আয়ূষ শর্মার ইদের পার্টিতে দেখা যায় জ্যাকলিন ফার্নান্ডেজকে। সলমন খানের কাছের বন্ধু হওয়ায় অর্পিতার ইদের পার্টিতে দেখা যায় শ্রীলঙ্কান সুন্দরীকে। তবে আর্থিক তছরুপের মামলায় এবার জ্যাকলিন বিদেশ যাত্রার অনুমতি পান কি না আদালতের তরফে, সেদিকে তাকিয়ে বি টাউন।

আরও পড়ুন:  Cyclone: অশনির পর আসছে করিম? একের পর এক ঘূর্ণিঝড় নিয়ে ত্রস্ত দেশ

প্রসঙ্গত অক্ষয় কুমারের সঙ্গে 'রাম সেতুতে' স্ক্রিন শেয়ার করছেন জ্যাকলিন ফার্নান্ডেজ। সম্প্রতি মুক্তি পায় অক্ষয়, জ্যাকলিন এবং নুসরত বারুচার ছবি 'রাম সেতুর' প্রথম পোস্টার।