Vivek Oberoi On Aishwarya Rai: প্রাক্তন ঐশ্বর্যকে নিয়ে মুখ খুললেন বিবেক ওবেরয়
Aishwarya Rai, Vivek Oberoi (Photo Credit: Instagram)

মুম্বই, ১৫ ডিসেম্বর: ঐশ্বর্য রাইয়ের (Aishwarya Rai Bachchan) সঙ্গে সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হলে, সে বিষয়ে কোনও কথা বলবেন না বলে স্পষ্ট জানিয়ে দিলেন বিবেক ওবেরয়। একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে সম্প্রতি হাজির হন বিবেক ওবেরয় (Vivek Oberoi )। সেখানে তাঁকে প্রাক্তন বান্ধবী ঐশ্বর্য রাইকে নিয়ে প্রশ্ন করা হয়। যা শুনে এ বিষয়ে তিনি কোনও মন্তব্য করবেন না বলে স্পষ্ট জানিয়ে দেন। পাশাপাশি আরও বলেন, ওই প্রসঙ্গে ধুলো জমে গিয়েছে। তাই কোনও কথা বলবেন না। এসবের সঙ্গে বিবেক দেশের যুব সমাজের উদ্দেশ্যে বলেন, সম্পর্কে জড়াতে গেলে যে কেউ যেন বুঝেশুনে পদক্ষেপ করেন। সম্পর্কে জড়ালে, সব সময় প্রত্যেককে সতর্ক থাকতে হবে বলেও পরামর্শ দেন দেশের যুব সমাজকে।

আরও পড়ুন:  Ranbir Kapoor: 'পাকিস্তানে চলে যান', পাক ছবিতে অভিনয়ের ইচ্ছাপ্রকাশ করে চরম সমালোচনার মুখে রণবীর

'কিউ হো গ্যায়া না' সিনেমায় অভিনয় করতে গিয়ে বিবেক ওবেরয়ের সঙ্গে সম্পর্কে জড়ান ঐশ্বর্য রাই। তবে খুব কম সময়ের জন্য বিবেক এবং ঐশ্বর্যের মধ্যে সম্পর্ক ছিল। ২০০৩ সালে তাঁদের বিচ্ছেদ হয়ে যায়। বিবকে ওবেরয়ের সঙ্গে ঐশ্বর্যর সম্পর্ক ছেদের জন্য অভিনেত্রীর প্রাক্তন সলমন খানকে দায়ি করেন বিবেক ওবেরয়।

এমনকী ঐশ্বর্র সঙ্গে সম্পর্কে জড়ালে বিবেক ওবেরয়ের কেরিয়ার নষ্ট করে দেবেন বলেও অভিনেতাকে সলমন খান (Salman Khan) ভয় দেখান বলে অভিযোগ।