Independence Day 2022: 'পালটে দিয়েছেন দেশ', স্বাধীনতা দিবসে অসুস্থ কঙ্গনার মুখে মোদীর প্রশংসা
Narendra Modi, Kangana Ranaut (Photo Credit: Instagram)

মুম্বই, ১৫ অগাস্ট: এখনও সুস্থ নন তিনি। ফলে স্বাধীনতা দিবসেও ঘরের বাইরে বের হতে পারলেন কঙ্গনা রানাউত। গোটা দেশ জুড়ে যখন স্বাধীনতার উদযাপন শুরু হয়, সেই সময় কঙ্গনা ঘরে বসে, পুরনো ছবি শেয়ার করে পালন করলেন আজাদি কী অমৃত মহোৎসব। ডেঙ্গি আক্রান্ত কঙ্গনা রানাউত প্রথমে নিজের সোশ্যাল হ্যান্ডেলে যে ছবি শেয়ার করেন, সেখানে সোফায় বসে তেরঙ্গা ওড়াতে দেখা যায় তাঁকে। এরপরই দেশের বর্তমান পরিস্থিতি নিয়ে নিজের মত প্রকাশ করেন বলিউড অভিনেত্রী।

এরপরই কঙ্গনা (Kangana Ranaut) লেখেন, অসুস্থতার কারণে তিনি স্বাধীনতা দিবসেও ঘরের বাইরে বের হতে পারলেন না। তবে তাঁর বাড়িতে যে নার্স এবং কর্মীরা রয়েছে, তাঁদের প্রত্যেককে তিনি স্বাধীনতা দিবসের শুভেচ্ছা জানিয়েছেন। পাশাপাশি তিনি ১৫ অগাস্টের সকালে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra Modi) জাতির উদ্দেশে বক্তব্যও শুনেছেন বলে জানান কঙ্গনা।

আরও পড়ুন: Independence Day 2022: স্বাধীনতা দিবসে প্রধানমন্ত্রীর তেরঙ্গা পাগড়ি, কোন বছর কী রং বেছে নেন মোদী দেখুন

স্বাধীনতা দিবসে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর প্রশংসা করেন কঙ্গনা রানাউত। তিনি বলেন, মোদী গোটা দেশটাকেই বদলে দিয়েছেন। সাধারণ মানুষের মধ্যে স্বাধীনতার জন্য যে উচ্ছ্বাস, তা প্রধানমন্ত্রীর জন্যই সম্ভব হয়েছে বলেও মন্তব্য করেন বলিউড নায়িকা।