'Housefull 4' রিলিজের পর কতটা হাউসফুল? জানুন অক্ষয় কুমারের এই সিনেমা হিট না ফ্লপ হচ্ছে
রিলিজ করল হাউসফুল ৪। (Photo Credits: Fox Star Studios)

Housefull 4 Box Office Collection: 'দিওয়ালি রিলিজ' হিসেবে আজ অক্ষয় কুমার (Akshay Kumar) -রীতেশ দেশমুখ (Ritesh Deshmukh)-দের কমেডি সিনেমা হাউসফুল-৪ (Housefull 4) রিলিজ করল আজ, শুক্রবার। হাউসফুল ফ্র্য়াঞ্চাইজির চতুর্থ কিস্তি নিয়ে আগ্রহ সবার। নানা কারণে হাউসফুল ফোর নিয়ে আলোচনা হয়েছে। এখন বলিউডে সবচেয়ে বেশি হিট দেওয়া অক্ষয় কুমারের সিনেমা হওয়া হাউসফুল ফোর নিয়ে আলাদা উৎসাহ আছে। কারণ বেশ কয়েক বছর ধরেই অক্ষয়ের সিনেমা রিলিজ করা মানেই সুপারহিট, মেগাহিট। দিওয়ালির দিন দুয়েক আগেই হলে আসায় ব্যবসার অনেক সুযোগ থাকছে এই সিনেমার।

আজ দেশজুড়ে মুক্তি পাওয়া হাউসফুল ফোর- ফার্স্ট ডে-ফার্স্ট শোয়ে বেশ ভাল ব্যবসা করল। শোনা যাচ্ছে প্রথম দিন প্রথম শোয়ে রিলিজ করা হলগুলির ৩৫ শতাংশ ভর্তির খবর এসেছে। যা একদিক থেকে রেকর্ড তো বটেই। সন্ধ্যার দিকে শো-য়ে এর চেয়ে অনেক বেশি ভিড় হবে সেটা নিশ্চিত। দিওয়ালির ছুটিতে রিলিজ করায় আগামী দিনে ব্যবসার আরও বড় সুযোগ রয়েছে হাউসফুল ফোর-এর।

অগ্রিম বুকিংয়ের হিসেব বলছে, প্রথম তিনে সাজিদ নাদিওয়ালা প্রযোজিত এই সিনেমা ৫.৬ থেকে ৬ কোটি টাকার অ্যাডভান্স টিকিট কাটা হয়েছে। যা এত বড় বাজেটের সিনেমার পক্ষে মোটেও সুখবর নয়। যদিও কমেডি সিনেমার অনেকটাই নির্ভর করে রিভিউয়ের ওপর। মুশকিল হল রিভিউয়ে মোটেও ভাল নম্বর পায়নি হাউসফুল ফোর।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের রিভিউতে বলা হয়েছে, হাউসফুল ফোর-এর থেকে দিল্লির দূষণ অনেক ভাল। যদিও বেশ কয়েকটি সংবাদমাধ্যমে এতটা খারাপ দেয়নি। অনেকেই বলছেন, মোটের ওপর ভাল হয়েছে হাউসফুল ফোর।