Shilpa Shetty: 'শিল্পাকে একা থাকতে দিন, প্রকাশ্যে ওঁর সম্মানহানি করবেন না'
শিল্পা শেট্টি, ছবি ইনস্টাগ্রাম

মুম্বই, ৩১ জুলাই: শিল্পা শেট্টিকে (Shilpa Shetty) যদি সমর্থন করতে না পারেন, সমর্থন করবেন না, ওঁকে একা থাকতে দিন। আইনকে আইনের মতো করে চলতে দিন। না জেনেশুনে, শিল্পার আইনি বিচার করতে যাবেন না। রাজ কুন্দ্রার পর্নেগ্রাফি মামলায় এভাবেই শিল্পা শেট্টির পাশে দাঁড়ালেন হনশল মেহেতা (Hansal Mehta)।

নিজের ট্যুইটার হ্যান্ডেলে হনশল মেহেতা একটি ট্য়ুইট করেন। সেখানেই তিনি শিল্পা শেট্টির পাশে দাঁড়িয়ে, তাঁকে সমর্থন করেন। শিল্পা শেট্টিকে একা থাকতে দিন। ওঁর ব্যক্তিগত জীবন নিয়ে এভাবে টানাহেঁছড়া করবেন না বলে আবেদন করেন পরিচালক। শুধু তাই নয়, শিল্পার ভাবমূর্তি যা ক্ষতিগ্রস্থ হওয়ার, তা হয়ে গিয়েছে। আর ওঁর জীবন নিয়ে সবার সামনে কাটাছেঁড়া করতে বসবেন না বলে আবেদন করেন বলিউডের (Bollywood) জনপ্রিয় পরিচালক।

 

আরও পড়ুন: Anushka Sharma-Virat Kohli: বিরাট-অনুষ্কার সঙ্গে রাহুল-আথিয়া, ভাইরাল ছবি

এদিকে শিল্পা শেট্টি সম্প্রতি বম্বে হাইকোর্টে মানহানির মামলা দায়ের করেন। বেশ কিছু সংবাদমাধ্যমের দিকে আঙুল তোলেন তিনি। রাজের গ্রেফতারির পর থেকে তাঁকে এবং তাঁর পরিবার নিয়ে যে ধরনের খবর প্রকাশ করা হচ্ছে, তাতে ক্ষতিগ্রস্থ হচ্ছে ভাবমূর্তি। যার জেরে তিনি ২৫ কোটিও দাবি করেন।

শুক্রবার ছিল শিল্পার ওই মামলার শুনানি। যেখানে আদালতের তরফে জানানো হয়, পুলিশি রিপোর্টের উপর ভিত্তি করে যেসব খবর প্রকাশ করা হচ্ছে, তা অহেতুক নয় এবং মনগড়াও নয়। যদিও আদালতের ওই রায়ের পর শিল্পা পালটা কোনও মন্তব্য করেননি।