Firing at Salman Khan's Residence: সলমনের বাড়িতে গুলি, অভিনেতার বাসভবনে মহা মুখ্যমন্ত্রী, সাক্ষাৎ সেলিম খানের সঙ্গেও
Eknath Shinde In Salman Khan's House ' (Photo Credit: ANI/Twitter)

মুম্বই, ১৬ এপ্রিল: সলমন খানের (Salman Khan) বাড়িতে পৌঁছলেন মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী (Maharashtra CM) একনাথ শিন্ডে (Eknath Shinde)। মুম্বইতে (Mumbai) সলমন খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে মঙ্গলবার পৌঁছে যান মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী। সলমনের বাড়িতে গিয়ে অভিনেতার সঙ্গে সাক্ষাতের পর সেলিম খানের সঙ্গে কথা বলেন মহা মুখ্যমন্ত্রী। একনাথ শিন্ডের অফিসের তরফে এই ফুটেজ পোস্ট করা হয়।

দেখুন...

 

রবিবার ভোর ৫টা নাগাদ মোটরবাইকে করে গ্যালাক্সির সামনে হাজির হয় ভিকি এবং সাগর নামে বিহারের ২ শ্যুটার। এরপর সলমন খানের গ্যালাক্সি অ্যাপার্টমেন্ট লক্ষ্য করে পরপর ৪ রাউন্ড গুলি ছোঁড়ে ধৃতরা। যদিও ঘটনার জেরে খান পরিবারের কেউ হতাহত হননি। তবে সলমন খান বাবা, মায়ের সঙ্গে ওই বাড়িতেই থাকেন। ফলে রবিবারের ঘটনা প্রকাশ্য আসতেই তা নিয়ে ছড়ায় চাঞ্চল্য।

আরও পড়ুন: Firing at Salman Khan's Residence: সলমনের বাড়িতে গুলি ২ শ্যুটারের, কী নির্দেশ দিল আদালত, দেখুন

ঘটনার পরপর পুলিশ ওই অঞ্চলের সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখে। যেখানে ২ শ্যুটারকে মোটরবাইকে করে আসতে দেখা যায়। মাথায় টুপি এবং কাধে ব্যাগপ্যাক নিয়ে ২ জন গ্যালাক্সির সামনে হাডির হয়েই ৪ রাউন্ড গুলি ছোঁড়ে।

জানা যাচ্ছে, সলমনের বাড়ির সামনে হাজির হতে ওই ২ শ্যুটার রাইগড় জেলা থেকে একটি পুরনো বাইকে কেনে। এরপর সেই বাইকে করেই তারা হাজির হয় মুম্বইতে। রবিবার সকালে পানভেল থেকে মুম্বইতে হাজির হয় ২ অভিযুক্ত। তবে পানভেলে তারা প্রায় ২২ দিন ঘাঁটি করেছিল বলে জানতে পারে পুলিশ।