Firing at Salman Khan's Residence: 'উপড়ে ফেলা হবে সব গুন্ডা গ্যাংকে', সলমনের সঙ্গে সাক্ষাতের পর বললেন মহা মুখ্যমন্ত্রী শিন্ডে
Eknath Shinde, Salman Khan (Photo Credit: ANI/Twitter)

মুম্বই, ১৬ এপ্রিল: মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী (Maharashtra CM) একনাথ শিন্ডে (Eknath Shinde) মঙ্গলবার সলমন খানের (Salman Khan) বাসভবনে গিয়ে অভিনেতার সঙ্গে সাক্ষাৎ করেন। সলমনের বাড়ি লক্ষ্য করে গুলি চালানোর ঘটনার পরপরই অভিনেতার বাসভাবনে যান মহা মুখ্যমন্ত্রী। সলমনের সঙ্গে সাক্ষাতের পর মুখ খোলেন একনাথ শিন্ডে। মুখ্যমন্ত্রী বলেন, আমি সলমনের সঙ্গে দেখা করেছি। সরকার সব সময় অভিনেতা এবং তাঁর পরিবারের সঙ্গে রয়েছে। যে ২ জনকে গ্রেফতার করা হয়েছে এই ঘটনার তাদের জেরা করে, এ বিষয়ে উপযুক্ত পদক্ষেপের নির্দেশ দেওয়া হয়েছে পুলিশকে। মহা মুখ্যমন্ত্রী আরও বলেন, এটা মহারাষ্ট্র। এখানে কোনও গ্যাংয়ের অস্তিত্ব রাখা হবে না। মহারাষ্ট্র থেকে সমস্ত গ্যাং এবং গুন্ডাদের উপড়ে ফেলা হবে বলে আশ্বাস দেন একনাথ শিন্ডে।

আরও পড়ুন: Firing at Salman Khan's Residence: সলমনের বাড়িতে গুলি, অভিনেতার বাসভবনে মহা মুখ্যমন্ত্রী, সাক্ষাৎ সেলিম খানের সঙ্গেও

পাশাপাশি মহারাষ্ট্রে কোনও গুন্ডামি সহ্য করা হবে না। যে ২ জনকে গ্রেফতার করা হয়েছে, তাদের জেরা করে যাতে শিগগিরই পদক্ষেপ করা হয়, সে বিষয়ে সমস্ত ধরনের কাজ করার নির্দেশ পুলিশ দেওয়া হয়েছে বলে জানান শিন্ডে। সলমন খানের পরিবারের নিরাপত্তার ঘাটতি যাতে কোনওভাবে না হয়,সে বিষয়ে মুম্বইয়ের পুলিশ কমিশনারের সঙ্গে কথাও হয়েছে বলে জানান মুখ্যমন্ত্রী।

মহারাষ্ট্রের প্রত্যেক বাসিন্দাকে রক্ষার দায়িত্ব সরকারের বলেও মন্তব্য করেন মুখ্যমন্ত্রী। আগের সরকারের আমলে কী হয়েছে, সে বিষয়ে তিনি কথা বলতে চান না। তবে তাঁর মুখ্যমন্ত্রীত্বের সময়ে কোনও ধরনের গুন্ডা বা গ্যাংয়ের কার্যকলাপ বরদাস্ত করা হবে না বলে স্পষ্ট জানান একনাথ শিন্ডে।