Firing at Salman Khan's Residence: কৃষ্ণসার শিকারের 'শাস্তি'; সলমনকে 'ভয়' দেখাতেই গুলি চালানো হয়,  গ্রেফতারির পর দাবি ধৃতদের
Salman Khan (Photo Credit: Twitter)

মুম্বই, ১৭ এপ্রিল: জেলবন্দি গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের ভাই আনমোল তাদের ঠিক করেছিল সলমন খানকে ভয় দেখাতে। আনমোলের হাতে কাজ পেয়েই তারা দুজন সলমন খানের ব্যান্দ্রার বাড়ি লক্ষ্য করে ৪ রাউন্ট গুলি চালায়। এবার জেরার মুখে এমনই দাবি করল ধৃত ভিকি গুপ্তা এবং সাগর পাল। কৃষ্ণসার কেন শিকার করেছিলেন সলমন, তার 'শাস্তি' দিতেই অভিনেতাকে ভয় দেখানোর কাজে তাদের নিয়ে আসা হয় বলে দাবি করে ধৃত ভিকি এবং সাগর।

আরও পড়ুন: Firing at Salman Khan's Residence: সলমনের বাড়িতে গুলি, অভিনেতার বাসভবনে মহা মুখ্যমন্ত্রী, সাক্ষাৎ সেলিম খানের সঙ্গেও

রবিবার সলমন খানের ব্যান্দ্রার বাড়ি লক্ষ্য করে গুলি চালায় ভিকি গুপ্তা এবং সাগর পাল নামে দুই যুবক। গুজরাটের ভুজ থেকে ৯৫ কিলোমিটার দূর থেকে ভিকি এবং সাগরকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। ভিকি, সাগরের গ্রেফতারির পর তাদের জোরকদমে জেরার কাজ শুরু হয়। সেখানেই তারা দাবি করে, সলমন খানকে ভয় দেখাতেই তারা আনমোল বিষ্ণোইয়ের কথামত ওই কাজ করেছে।

১৯৯৮ সালে যোধপুরে একটি ছবির শ্যুটিংয়ের ফাঁকে কৃষ্ণসার শিকারে যান সলমন খান, সোনালি বেন্দ্রেরা। কেন কৃষ্ণসার হরিণ শিকার করা হল, তার 'শাস্তি' সলমনকে পেতে হবে বলে এর আগে বহুবার বলতে শোনা যায় গ্যাংস্টার লরেেন্স বিষ্ণোইকে।