Firing at Salman Khan's Residence: সলমন খানের বাড়ি লক্ষ্য করে গুলি চালানোর ঘটনায় হরিয়ানা থেকে পাকড়াও আরও এক, চলছে জেরা
Salman Khan (Photo Credit: Instagram)

মুম্বই, ১৮ এপ্রিল: সলমন খানের (Salman Khan) বাড়ি লক্ষ্য করে গুলি চালানোর ঘটনায় এবার আরও একজনকে আটক করা হল। এবার ভুজ নয়, হরিয়ানা (Haryana) থেকে আটক করা হয় গুলি চালানোর ঘটনায় যুক্ত সন্দেহে আরও একজনকে। বুধবার পুলিশের তরফে এমন খব প্রকাশ্যে আসে। সূত্রের খবর, সলমন খানের বাড়ি লক্ষ্যে করে রবিবার গুলি চালায় ভিকি গুপ্তা এবং সাগর পাল নামে দুই যুবক। বিহারের বাসিন্দা এই ২ যুবকের যে কোনও একজনের সঙ্গে বুধবারের ধৃত সমানে যোগাযোগ করে যায় ঘটনার আগে এবং পরে।

পুলিশের সন্দেহ, গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের ভাই আনমোলের সঙ্গে এই ব্যক্তি ক্রমাগত যোগাযোগ রাখত। এই ব্যক্তির মাধ্যমেই আনমোল বিষ্ণোই ভিকি এবং সাগরকে নির্দেশ দিত। রবিবার সলমন খানের বাড়ি লক্ষ্য করে গুলি চালানোর পর সঙ্গে সঙ্গে একটি ফেসবুক অ্যাকাউন্ট থেকে পোস্ট শেয়ার করা হয়। যেখানে বিষ্ণোই গ্যাং ঘটনার দায় স্বীকার করে। যা প্রকাশ্যে আসতেই পুলিশ জোরদার তল্লাশি চালিয়ে ভুজ থেকে পরপর ২ জনকে গ্রেফতার করে। ভুজ থেকে ২ জনকে গ্রেফতারের পর তাদের জেরা করে তৃতীয়জনকে হরিয়ানা থেকে আটক করে পুলিশ।

আরও পড়ুন: Firing at Salman Khan's Residence: 'উপড়ে ফেলা হবে সব গুন্ডা গ্যাংকে', সলমনের সঙ্গে সাক্ষাতের পর বললেন মহা মুখ্যমন্ত্রী শিন্ডে

রবিবার সলমন খানের ব্যান্দ্রার বাড়ি লক্ষ্য করে গুলি চালায় ভিকি গুপ্তা এবং সাগর পাল নামে দুই যুবক। গুজরাটের ভুজ থেকে ৯৫ কিলোমিটার দূর থেকে ভিকি এবং সাগরকে গ্রেফতার করে মুম্বই পুলিশ। ভিকি, সাগরের গ্রেফতারির পর তাদের জোরকদমে জেরার কাজ শুরু হয়। সেখানেই তারা দাবি করে, সলমন খানকে ভয় দেখাতেই তারা আনমোল বিষ্ণোইয়ের কথামত ওই কাজ করেছে।

 ১৯৯৮ সালে যোধপুরে একটি ছবির শ্যুটিংয়ের ফাঁকে কৃষ্ণসার শিকারে যান সলমন খান, সোনালি বেন্দ্রেরা। কেন কৃষ্ণসার হরিণ শিকার করা হল, তার 'শাস্তি' সলমনকে পেতে হবে বলে এর আগে বহুবার বলতে শোনা যায় গ্যাংস্টার লরেেন্স বিষ্ণোইকে।