কুইন এবার রক্তাক্ত: মুক্তি পেলো কঙ্গনা রানাওয়াত অভিনীত 'ধাকর ' ছবির টিজার
Check out the first teaser of Kangana Ranaut's Dhaakad (Photo Credits: YouTube)

মুম্বই,  ৯  আগস্ট: মুক্তি পেলো কঙ্গনা রানাওয়াত  (Kangana Ranaut) অভিনীত 'ধাকর'  (Dhaakad) সিনেমার টিজার। এই চলচ্চিত্রটি  মুক্তি পেতে চলেছে ২০২০ সালের দিওয়ালিতে। ছবি মুক্তির এক বছর আগে টিজার বের করা বলিউড ইন্ডাস্ট্রিতে কিছুটা আশ্চর্যজনক বলে মনে করা হচ্ছে। এই ছবিতে কঙ্গনাকে দেখা যাবে অ্যাকশন হিরোইন হিসাবে। হলিউডে আকছার দেখা যায় হিরোইনের জবরদস্ত অ্যাকশন। এবার কঙ্গনা রানাওয়াতের হাত ধরে বি- টাউন দেখবে এক হিরোইনের সাংঘাতিক সব অ্যাকশন দৃশ্য। সম্প্রতি মুক্তি পাওয়া' জাজমেন্টাল  হ্যায় ক্যায়া'  (Judgemental Hai Kya) চলচ্চিত্রের পর এটি তার আরেকটি বড় প্রোজেক্ট।

কঙ্গনা রানাওয়াতের ৪৫ সেকেন্ডের এই টিজার ভিডিওতে দেখা যাচ্ছে তাঁর রক্তাক্ত অবতার। বন্দুক হাতে তিনি ছুটে আসছেন শত্রুকে দমন করতে। তাঁর এই চরিত্রটি মনে করিয়ে দেয় 'টম্ব রেইডার'  (Tomb Raider) ছবির  অ্যাঞ্জেলিনা জোলিকে (Angelina Jolie)। অত্যন্ত বলিষ্ঠ  ও সবল। অ্যাকশন- এডভেঞ্চার জনারে তাকে দেখা যাবে প্রথমবার। কঙ্গনা মনে করছেন এই ছবিটি কুইনের মতোই  বলিউডে একটি ছাপ রেখে যাবে।

যদিও ভারতবর্ষ এখনও অ্যাকশন চলচ্চিত্রে একজন মহিলা প্রোটাগনিস্টকে মেনে নিতে খানিক অস্বস্তি বোধ করে। তবুও কঙ্গনার এই চরিত্রটি দর্শকের মন ছুঁয়ে যাবে বলে আশা করা যায়। টিজারের ব্যাকগ্রাউন্ড মিউজিক অতটাও আকর্ষণীয় না হলেও আশা করা যাচ্ছে  পুরো ছবিটি দর্শকদের নিরাশ করবেনা। 'ধাকর ' ছবিটির মুক্তির তারিখ নিয়ে আমির খানের (Amir Khan) ছবি লাল 'সিং চাড্ডা'র  (Laal Singh Chadda) খানিক বিবাদও বেঁধেছে। 'ধাকর' ছবির পরিচালক রাজি ঘাই (Razy Ghai) জানান, " তাঁর বাবা সেনায় কাজ করার সূত্রে অস্ত্রশস্ত্র নিয়ে কিছু জ্ঞান রয়েছে। আমার মনে হচ্ছে সিনেমাটি সফলতা অর্জন করবে। আপনাদের কী মনে হয়?"

 

আরও পড়ুন,

https://bangla.latestly.com/entertainment/tollywood/kolkata-tollywood-actress-anannya-chatterjee-getting-divorce-soon-from-raj-banerjee-10699.html